ঢাকা, বৃহস্পতিবার   ১০ অক্টোবর ২০২৪

বিয়ের সানাই বাজলো রাজকুমারী ইউজেনির

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৩৬, ১৩ অক্টোবর ২০১৮

ব্রিটিশ রাজপরিবারে বিয়ের সানাই বাজলো দ্বিতীয় এলিজাবেথের নাতনি রাজকুমারী ইউজেনির। শুক্রবার রাজকীয় বাসস্থান উইন্ডসর ক্যাসলেতে এই বিয়ে অনুষ্ঠিত হয়।  

প্রিন্সেস ইউজেনি ব্রিটিশ রাজসিংহাসনের নবম উত্তরাধিকারী। তার জন্ম ১৯৯০ সালের ২৩ মার্চ। ২৮ বছর বয়সী ইউজিন  ৩২ বছর বয়সী জ্যাক ব্রুক্সব্যাঙ্কককে বিয়ে করেছেন।

রাণী এলিজাবেথের তৃতীয় সন্তান প্রিন্স অ্যান্ড্রু। তার ছোট মেয়ে ইউজেনি। ইউজেনির মা ডাচেস অফ ইয়র্ক সারাহ ফার্গুসন।

এই বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রাণী এলিজাবেথ ও তার স্বামী প্রিন্স ফিলিপ। বিয়েতে অংশ নেন তিন বছর বয়সী প্রিন্সেস শার্লট, হ্যারির ভাই প্রিন্স উইলিয়াম ও তার স্ত্রী কেট। শার্লটের ভাই ৫ বছর বয়সী প্রিন্স জর্জ ‘পেজবয়’ হয়েছিল।

মেইড অব অনার হিসেবে ছিলেন, কনের বোন প্রিন্সেস বেট্রিস। কনের বেস্টম্যান তার ভাই থমাস। বিয়েতে আরও উপস্থিত  ছিলেন, অভিনেত্রী লিভ টেলর, মডেল নওমি ক্যাম্পবেল, ফায়ক জেমস ব্ল্যান্ট, এলি গোল্ডিংসহ  সাড়ে ৮শ’ অতিথি।  ইউজেনি লন্ডনের পিটার পিলোত্তো এবং ক্রিস্টোফার ডে ভোসের নকশা করা পোশাক পরেন।

বিয়ের আনুষ্ঠানিকতায়  উইন্ডসর ক্যাসলের সেন্ট জর্জ চ্যাপেল। এটি ১৫ শতকে নির্মিত। বিয়ে সম্পর্কে এক সাক্ষাত্কারে জ্যাক ব্রুক্সব্যাঙ্কক বলেন, প্রায় সাত বছর আগে আমাদের প্রেম হয়। আমাদের মধ্যে ভালোবাসা সৃষ্টি হয়। তাই বিয়ে  করার ব্যাপারে সিদ্ধান্ত গ্রহণ করি। এর পাঁচ মাস আগে প্রিন্স হ্যারি এবং হলিউড অভিনেত্রী মেগান মার্কেলের সঙ্গে বিবাহ অনুষ্ঠিত হয়েছিল। এর আগে ২০১১ সালে প্রিন্স ইউলিয়াম ক্যাট মিডলটেনকে বিয়ে করেন। ( সূত্রঃ ডেইলি মেইল)

কেআই/


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি