ঢাকা, সোমবার   ০৭ অক্টোবর ২০২৪

বিপুল সংখ্যক নকল বাটারফ্লাই-সিঙ্গার সেলাই মেশিন জব্দ, আটক ৩  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৫১, ৩০ জুলাই ২০১৮

নকল বাটারফ্লাই-সিঙ্গার সেলাই মেশিনে স্টিকার লাগিয়ে বাজারে বিক্রির মাধ্যমে গ্রাহকের সঙ্গে প্রতারণা করা হচ্ছে। এমন অভিযোগের ভিত্তিতে রাজধানীর কোতয়ালীর পাটুয়াটুলী লেনের একটি বাড়ি থেকে বিপুল পরিামণ নকল বাটারফ্লাই-সিঙ্গার সেলাই মেশিন জব্দ করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। এ ঘটনায় মো. সাকিব হোসেন (১৯), মো. হেলাল (১৯) ও মো. রাকিব হোসেন (২০) নামের তিনজনকে আটক করা হয়েছে।

রোববার (৩০ জুলাই) সিআইডি বিশেষ অভিযান চালিয়ে পাটুয়াটুলী লেনের ৮ নম্বর বাড়ীতে ওই তিনজনসহ নকল সেলাই মেশিনগুলো জব্দ করে।        

সিআইডির কোতয়ালী ইউনিটের পরিদর্শক সাজ্জাদ হোসেন বলেন, নিম্নমানের স্টিকার দিয়ে বাটারফ্লাই ও সিঙ্গার সেলাই মেশিন বেশি দামে বিক্রি করা হচ্ছে-এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। অভিযানকালে ওই বাড়ি থেকে স্টিকার লাগানোর সময় হাতেনাতে তিনজনকে আটক করা হয়। এ সময় সেখান থেকে ৫৩টি নকল বাটারফ্লাই, ৩টি নকল সিঙ্গার সেলাই মেশিন, ৫০টি বাটারফ্লাই সেলাই মেশিনের স্টিকার ও ১৮টি বার্ডফ্লাই সিঙ্গার মেশিন জব্দ করা হয়েছে।

সাজ্জাদ হোসেন আরো বলেন, আটককৃতরা জিজ্ঞাসাবাদে জানিয়েছেন, তারা দীর্ঘদিন ধরে আনোয়ার হোসেন ও মো. শাহিনের নির্দেশে প্রতারণার উদ্দেশ্যে নকল স্টীকার ব্যবহার করে বাটারফ্লাই, সিঙ্গার সেলাই মেশিন তৈরী করে আসছে এবং নিম্মমানের ওই সেলাই মেশিন বাজারজাত করে ক্রেতা সাধারণের সঙ্গে প্রতারণা করছে।

এ ঘটনায় কোতয়ালী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ৩৪। পলাতক অপর আসামিদের আটকের জন্য অভিযান চলছে বলে জানান সাজ্জাদ হোসেন।

এসি  

   


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি