ঢাকা, বুধবার   ০৩ জুলাই ২০২৪

বুফে ইফতার ও ডিনারে স্টেক এনেছে শ’স স্টেক হাউজ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৩৬, ১ জুন ২০১৮ | আপডেট: ১১:২৪, ৩ জুন ২০১৮

ভোজনরসিকদের কাছে স্টেক খুবই পছন্দের এক খাবার। আর সেই স্টেক যদি বুফেতে খাওয়া যায় তাহলে তো কথাই নেই। ভোজন রসিকদের জন্য ইফতার ও ডিনারের বুফেতে সেই মজাদার স্টেক এনেছে শ’স স্টেক হাউজ।

শ’স স্টেক হাউজে বুফে ইফতার ও ডিনারে থাকছে ৪০টিরও বেশি খাবার। ইফতারির আইটেমের মধ্যে আছে আলুর চপ, পিয়াজু, জিলাপি, বেগুনী, ডিম চপ ও বুট। স্টার্টারে আছে হালিম, থাই স্যুপ, চিকেন কোপ্তা ও স্প্রিং রোল। অ্যাপেটাইজার হিসেবে আছে স্যান্ডউইচ, সেদ্ধ ডিম, ক্রিম ব্রেড ও সালাদ।

গুলশান-২ এ অবস্থিত এই স্টেক হাউজের মূল আকর্ষণ তাদের মেইন ডিশে। চিকেন বিরিয়ানী, মিক্সড ভেজিটেবল, ম্যাশড পটেটো, নান রুটি, তন্দুরী চিকেনের মতো খাবার আছে এখানকার বুফেতে। লাসানিয়া, মাশরুম চিকেন, চিকেন শাসলিক, ফিশ স্টেক, আস্তো ভেড়ার স্টেক ও বীফ স্টেকের মতো খাবার জিভে জল আনার জন্য যথেষ্ট। এছাড়াও আছে চিংড়ি ও কৈ মাছের বারবি কিউ।

ডেজার্ট আইটেমও বেশ সমৃদ্ধ এখানকার। আছে ফ্রেশ ফলের আয়োজনে বিশেষ ডিশ। আম, আনারস, পেপে, মনেক্কা, আপেল, ডালিম, তরমুজ ও মাল্টা। বাঙ্গালীর খাদ্য তালিকার অবিচ্ছেদ্য অংশ মিষ্টিও আছে বুফে মেন্যুতে। ডেজার্টের স্বাদ আরও কয়েকগুণ বাড়িয়ে দিতে আছে জিলাপি, পুডিং এবং চকলেট ও ভ্যানিলা পেস্ট্রি কেক।

প্রতিদিন ইফতারির সময় থেকে রাত সাড়ে আটটা পর্যন্ত এসব খাবারের স্বাদ নিতে পারবেন গ্রাহকেরা। প্রতিজন বুফের জন্য খরচ হবে ১৮৯৯ টাকা। সাথে যুক্ত হবে ভ্যাট ও সার্ভিস চার্জ। তবে স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, সিটি ব্যাংকের আমেরিকান এক্সপ্রেস কার্ড, ইউনাইটেড কমার্সিয়াল ব্যাংক এবং ইস্টার্ন ব্যাংকের ক্রেডিট কার্ডে যারা মূল্য পরিশোধ করবেন তারা পাবেন ২০ শতাংশ মূল্যছাড়।

বুফে ইফতারি ও ডিনারের পাশাপাশি শ’স স্টেক হাউজে আছে বুফে সেহরি করার সুবিধাও। বৃহস্পতি, শুক্র ও শনিবার এই তিন বুফে সেহরির আয়োজন করা হয়। এতে জনপ্রতি খরচ পরবে ৯৯৯ টাকা।

//এস এইচ এস//       


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি