ঢাকা, বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০২৪

কর্মীদের সাথে মতবিনিময় করলেন ইটিভির ভাইস চেয়ারম্যান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:১০, ২০ আগস্ট ২০২৪ | আপডেট: ০৭:৪৭, ২১ আগস্ট ২০২৪

একুশে টেলিভিশনের প্রতিটি বিভাগ ঘুরে দেখলেন প্রতিষ্ঠানটির ভাইস চেয়ারম্যান তাসনোভা মাহবুব সালাম। এ সময় কর্মীদের সাথে মতবিনিময় করেন তিনি, প্রতিষ্ঠানের কর্মীদের আশ্বাস দেন কর্মীবান্ধব পরিবেশ নিশ্চিতের।

২০ আগস্ট মঙ্গলবার বিকেলে একুশে টেলিভিশনের বার্তা বিভাগ ঘুরে দেখেন ভাইস চেয়ারম্যান তাসনোভা মাহবুব সালাম। এ সময় এই বিভাগের কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে প্রতিষ্ঠানের বর্তমান পরিস্থিতি নিয়ে মতবিনিময় করেন তিনি।

এসময় একুশের কর্মীদের দক্ষতার সাথে এগিয়ে যাওয়ায় উদ্বুদ্ধ করেন তিনি। বলেন, পরিবর্তনে অঙ্গীকারবদ্ধ একুশে টেলিভিশন কখনই সংবাদ প্রচারে আপোষ করবেনা। সব সংবাদ মাধ্যমের সঙ্গে পাল্লা দিয়ে এগিয়ে চলবে নিজ বৈশিষ্ট্যে। 

পরে একুশে অনলাইন, আইটি, প্রোগ্রাম বিভাগ ঘুরে দেখেন তিনি। কথা বলেন সব স্তরের কর্মীদের সাথে।

প্রসঙ্গত, গেলো ৫ আগস্ট একুশে টেলিভিশনে ফিরে এসে দায়িত্বভার গ্রহণ করেন প্রতিষ্ঠানের চেয়ারম্যান ও সিইও আব্দুস সালাম এবং ভাইস চেয়ারম্যান তাসনোভা মাহবুব সালাম। 

সে সময় তাকে ব্যাপক আয়োজনের মাধ্যমে অর্ভ্যথনা জানানো হয়, ফুল দিয়ে স্বাগত জানান একুশে টেলিভিশনের সব বিভাগের কর্মকর্তা-কর্মচারীরা।

একুশে টেলিভিশনের ভাইস চেয়ারম্যান তাসনোভা মাহাবুব সালাম আইন নিয়ে কাজ করছেন। তিনি একজন সফল রিয়েল এস্টেট ব্যবসায়ী। দেশের স্বনামধন্য রিয়েল এস্টেট কোম্পানি টেরানোভা ডেভেলপমেন্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক পদে আছেন, একইসাথে ডেভেলপার কোম্পানি মালিকদের সংগঠন রিহ্যাব এর সেমিনার স্টাডিং কমিটির সদস্য তিনি। 

এর আগে ২০১৫ সালের ৪ জানুয়ারি রাতে তারেক রহমানের দেওয়া বক্তব্য ইটিভিতে সরাসরি সম্প্রচার করা হয়। এরপর ৬ জানুয়ারি একটি মিথ্যা মামলায় প্রতিষ্ঠানের চেয়ারম্যান ও সিইও আব্দুস সালামকে গ্রেপ্তার করা হয়েছিলো। 

এসবি/ 


 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি