ঢাকা, রবিবার   ১৩ অক্টোবর ২০২৪

মালদ্বীপের ভাইস প্রেসিডেন্টের বিকেটিটিসি পরিদর্শন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:০৯, ২২ নভেম্বর ২০২১

মিরপুরে বাংলাদেশ কোরিয়া কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র (বিকেটিটিসি) পরিদর্শন করেছেন মালদ্বীপের ভাইস প্রেসিডেন্ট ফয়সাল নাসিম। সোমবার (২২ নভেম্বর) বিকেলে বাংলাদেশ-কোরিয়া কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র পরিদর্শন করেন তিনি।

মালদ্বীপের ভাইস প্রেসিডেন্ট বিকেলে বিকেটিটিসিতে পৌঁছালে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি তাঁকে ফুলেল শুভেচছা জানান। এসময় মন্ত্রীর সাথে ছিলেন মন্ত্রণালয়ের সচিব ড.আহমেদ মুনিরুছ সালেহীন ও জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোর মহাপরিচালক মোঃ শহীদুল আলম এনডিসি।

এরপর বিকেটিটিসি'র কনফারেন্স রুমে মালদ্বীপের ভাইস প্রেসিডেন্ট এবং প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী এক সংক্ষিপ্ত মতবিনিময় সভায় মিলিত হন। এসময় বাংলাদেশী কর্মীদের দক্ষতা ও প্রশিক্ষণ নিয়ে একটি ভিডিও প্রেজেন্টেশন প্রদান করা হয়।

মালদ্বীপের ভাইস প্রেসিডেন্ট এবং তাঁর সফর সঙ্গীরা বাংলাদেশের কর্মীদের প্রশিক্ষণ ও দক্ষতার প্রসংশা করেন।

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি তাঁদের ধন্যবাদ জানিয়ে বলেন, বাংলাদেশ সরকার গুনগত শ্রম অভিবাসন নিশ্চিত করতে অঙ্গীকারবদ্ধ এবং যেকোনো অনিয়মতান্ত্রিক অভিবাসনকে সবসময় নিরুৎসাহিত করে। 

এতে আরো বক্তব্য রাখেন মালদ্বীপের উচ্চ শিক্ষা মন্ত্রী ইব্রাহীম হাসান, স্বাস্থ্য মন্ত্রী আহমেদ নাসিম এবং প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব ড. আহমেদ মুনিরুছ সালেহীন, অতিরিক্ত সচিব মো. নাজীবুল ইসলাম, জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোর মহাপরিচালক মো. শহীদুল আলম এনডিসি প্রমুখ। 

মতবিনিময় শেষে প্রতিনিধি দলের সদস্যদের নিয়ে মালদ্বীপের ভাইস প্রেসিডেন্ট ফয়সাল নাসিম বিকেটিটিসিতে চলমান বিভিন্ন ট্রেডের প্রশিক্ষণ কার্যক্রম পরিদর্শন করেছন। 
কেআই//


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি