ঢাকা, বৃহস্পতিবার   ১০ অক্টোবর ২০২৪

প্রধানমন্ত্রীর কার্যালয়ে মামুন মুর্শেদের মহাপরিচালক পদে পদোন্নতি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৩৯, ২৪ ডিসেম্বর ২০২১

আল-মামুন মুর্শেদ জয়

আল-মামুন মুর্শেদ জয়

প্রধানমন্ত্রীর কার্যালয়ে মহাপরিচালক হিসেবে পদোন্নতি পেয়েছেন যুগ্মসচিব আল মামুন মুর্শেদ জয়। বুধবার (২২ ডিসেম্বর) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। জনস্বার্থে জারি করা এই আদেশ অবিলম্বে কার্যকর হবে বলেও প্রজ্ঞাপনে বলা হয়। 

এর আগে তিনি একই কার্যালয়ে পরিচালকের (যুগ্মসচিব) দায়িত্ব পালনের পাশাপাশি দেশের জেলা-উপজেলায় গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেন।

আল-মামুন মুর্শেদ জয় কুষ্টিয়ার খোকসা উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ বিশ্বাসের ছেলে এবং খোকসা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আল-মাছুম মুর্শেদ শান্তর সহোদর।

স্থানীয়রা জানান, আল-মামুন মুর্শেদ জয় সরকারি বড় পদে দায়িত্ব পালনের পাশাপাশি এলাকায় সমাজসেবায় নানা অবদান রেখে চলেছেন। বিশেষ করে সরকারি মানবিক সেবা পেতে খোকসার মানুষের একমাত্র ভরসা তিনিই। তাঁর সহোদর আল-মাছুম শান্তর মাধ্যমে বিভিন্ন উৎসবে অসহায় মানুষদের আর্থিক সেবা দিয়ে থাকেন আল-মামুন মুর্শেদ জয়।

তাঁর এই অর্জনে এলাকার বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ শুভকামনা জানিয়েছেন। পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমেও অভিনন্দন জানাতে দেখা গেছে তাঁকে। 

২০০২ সালে ২০তম বিসিএসে সিভিল প্রশাসনে যোগদানের মধ্য দিয়ে কর্মজীবন শুরু করেন খোকসার এই কৃতী সন্তান। পরে দীর্ঘদিন তিনি প্রধানমন্ত্রীর কার্যালয়ে পরিচালক পদে দায়িত্ব পালন করেন। এরপর মহাপরিচালক পদে এই পদোন্নতি দেয়া হল তাঁকে।

এনএস//


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি