ঢাকা, মঙ্গলবার   ০৮ অক্টোবর ২০২৪

অপহৃত ভিকটিমের বস্তাবন্দি লাশ উদ্ধার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৫৬, ৪ জানুয়ারি ২০২২ | আপডেট: ২২:৫৭, ৪ জানুয়ারি ২০২২

ফাইল ছবি

ফাইল ছবি

রাজধানীর দারুসসালামে অপহৃত ভিকটিমের বস্তাবন্দি লাশ উদ্ধার করে এই নৃশংস হত্যাকান্ডের রহস্য উদঘাটন করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা মিরপুর বিভাগ। এ হত্যার ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে তিনজনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো-মোঃ আরিফুল ইসলাম, মোঃ ইমরান হোসেন ও মোঃ ইয়ামিন মোল্লা।

মঙ্গলবার (৪ জানুয়ারি) রাজধানীর দারুসসালাম, মিরপুর মডেল ও শাহআলী থানা এলাকায় পৃথক পৃথক অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করে মিরপুর জোনাল টিম।

প্রসঙ্গত গত ২ জানুয়ারি রাত সাড়ে ১১টায় টায় রাজধানীর দারুসসালাম থানা এলাকা হতে নুরুল আমিন নামে জনৈক ব্যক্তি নিখোঁজ হন। এ সংক্রান্তে ভিকটিমের চাচা দারুসসালাম থানায় একটি জিডি করেন। পরবর্তীতে গ্রেফতারকৃত ব্যক্তিরা ভিকটিমের ব্যবহৃত মোবাইল ফোন থেকে ভিকটিমের চাচাকে ফোন করে এক কোটি টাকা মুক্তিপণ দাবী করে। 

এ ঘটনায় ভিকটিমের চাচা দারুসসালাম থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। মামলাটির ছায়া তদন্ত শুরু করে গোয়েন্দা মিরপুর বিভাগের মিরপুর জোনাল টিম। মামলাটির ছায়া তদন্তকালে জানা যায়, গ্রেফতারকৃত ব্যক্তিরা ভিকটিমকে অপহরণ করে তাকে শ্বাসরোধ করে হত্যা করে। এরপর ভিকটিমের লাশ জহুরাবাদের বেড়ীবাঁধ এলাকায় ফেলে দেয়।

এ সংক্রান্তে গোয়েন্দা মিরপুর বিভাগের মিরপুর জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ সাইফুল ইসলাম বলেন, গোয়েন্দা তথ্য ও তথ্য প্রযুক্তির সহায়তায় গ্রেফতারকৃত ব্যক্তিদের অবস্থান শনাক্ত করা হয়। অতঃপর আজ মঙ্গলবার (৪ জানুয়ারি) রাজধানীর দারুসসালাম, মিরপুর মডেল ও শাহআলী থানা এলাকায় পৃথক পৃথক অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ সম্পর্কে পুলিশের এই কর্মকর্তা বলেন, গ্রেফতারকৃতরা ভিকটিমের পূর্ব পরিচিত। গ্রেফতারকৃতরা দারুসসালাম থানার জহুরাবাদস্থ এলাকায় ইমরানের ভাড়া বাসায় ভিকটিমকে ডেকে এনে সুকৌশলে শ্বাসরোধ করে হত্যা করে। এরপর ভিকটিমের লাশ বস্তাবন্দি করে জহুরাবাদের বেড়ীবাঁধে ফেলে দেয়। পরবর্তীতে গ্রেফতারকৃতদের দেখানো মতে জহুরাবাদের বেড়ীবাঁধ এলাকা থেকে ভিকটিমের লাশ উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে দারুসসালাম থানায় রুজুকৃত মামলায় রিমান্ডের আবেদনসহ বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

ডিএমপি’র গোয়েন্দা মিরপুর বিভাগের উপ-পুলিশ কমিশনার মানস কুমার পোদ্দার এর সার্বিক তত্ত্বাবধানে মিরপুর জোনাল টিমের টিম লিডার অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ সাইফুল ইসলাম নেতৃত্বে সঙ্গীয় অফিসার ফোর্সসহ অভিযানটি পরিচালনা করা হয়।

এসি
 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি