ঢাকা, রবিবার   ০৬ অক্টোবর ২০২৪

প্রধানমন্ত্রীকে সংবর্ধনা জানাতে সোহরাওয়ার্দীতে নেতাকর্মীদের ঢল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৩২, ২১ জুলাই ২০১৮ | আপডেট: ১৫:১৫, ২১ জুলাই ২০১৮

দেশের অভূতপূর্ব উন্নয়ন ও অর্জনের স্বীকৃতিস্বরূপ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গণসংবর্ধনা দিতে যাচ্ছে আওয়ামী লীগ। আজ শনিবার আর কিছুক্ষণ পরেই সংবর্ধনা অনুষ্ঠান শুরু হবে। বিকাল ৩ টায় প্রধানমন্ত্রীর অনুষ্ঠানে আসার কথা রয়েছে।

প্রধানমন্ত্রীর সংবর্ধনাস্থল রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে ইতোমধ্যে নেতাকর্মীদের ঢল নেমেছে। সমাবেশে যোগ দিতে ইতোমধ্যে দেশের বিভিন্ন স্থান থেকে দলীয় নেতাকর্মী ও সমর্থকরা সোহরাওয়ার্দী উদ্যানের গেইটের মুখে জড়ো হচ্ছেন। এ সময় তাদের শরীরে দেখা গেছে জাতীয় পতাকার রঙে বর্ণিল পোশাক।

রাজধানীর বিভিন্ন এলাকা থেকেও নেতাকর্মীরা মিছিল নিয়ে সোহরাওয়ার্দীতে জড়ো হচ্ছে। সব স্রোত যেন সোহরাওয়ার্দীমুখী। রাজধানীর আশপাশের এলাকা গাজীপুর, নারায়ণগঞ্জ, কেরাণীগঞ্জ, মুন্সিগঞ্জসহ বিভিন্ন এলাকা থেকে সমাবেশে যোগ দিতে সকাল থেকে লোকজন জড়ো হচ্ছেন।

প্রসঙ্গত, মহাকাশে বঙ্গবন্ধু-১ স্যাটেলাইটের সফল উৎক্ষপণ, বাংলাদেশের স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণ, অস্ট্রেলিয়ায় গ্লোবাল উইমেন্স লিডারশিপ অ্যাওয়ার্ড এবং সর্বশেষ ভারতের কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় থেকে ডি-লিট ডিগ্রি অর্জন করায় তিনবারের প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনাকে এ সংবর্ধনা দেওয়া হবে।

গণসংবর্ধনায় দলের পক্ষ থেকে তাঁকে সম্মাননাপত্র দেওয়া হবে। দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এ অভিনন্দনপত্র পাঠ করে প্রধানমন্ত্রীর হাতে তুলে দেবেন। সংবর্ধনা অনুষ্ঠানের জন্য শেখ হাসিনার বিভিন্ন বয়সের ১৬টি ছবি এঁকেছেন চিত্রশিল্পীরা। এসব ছবি সোহরাওয়ার্দী উদ্যানের প্যান্ডেলে শোভা পাবে। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন জাতীয় সংসদের উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী।

/ এআর /


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি