ঢাকা, রবিবার   ০৬ অক্টোবর ২০২৪

গ্যাস বিক্রি করবে বলে নাকে খত দিয়ে ক্ষমতায় এসেছিল: প্রধানমন্ত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৩৩, ২১ জুলাই ২০১৮ | আপডেট: ১৭:৪১, ২১ জুলাই ২০১৮

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন,  ১৯৯৬ সালের ১৫ ফেব্রুয়ারী ভোট চুরি করে ক্ষমতায় এসেছিল বিএনপি। কিন্তু জনগণ সেই ভোটাধিকার চুরি মেনে নেয়নি। তাই জনগণ তাদের ক্ষমতাচ্যুত করেছিল। এই দলটিই বিদেশিদের কাছে গ্যাস বিক্রি করবে বলে নাকে খত দিয়ে ২০০১ সালে  ক্ষমতায় এসেছিল। কিন্তু আমি এই ধরণের দেশদ্রোহী শিক্ষা আমার বাবার কাছ থেকে পাইনি।

আজ শনিবার বিকালে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মহাকাশে বঙ্গবন্ধু-১ স্যাটেলাইটের সফল উৎক্ষেপণ, বাংলাদেশের স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণ, অস্ট্রেলিয়ায় গ্লোবাল উইমেনস লিডারশিপ অ্যাওয়ার্ড এবং সর্বশেষ ভারতের কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় থেকে ডিলিট ডিগ্রি অর্জন করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এ সংবর্ধনা দিচ্ছে বাংলাদেশ আওয়ামী লীগ।

বিএনপিকে ইঙ্গিত করে প্রধানমন্ত্রী বলেন, অগ্নিসন্ত্রাস, রাস্তায় গাছ কেটে ফেলে দেওয়া, বাস- ট্রেনে অগ্নিসংযোগ করা সব তারা করেছিল। তারা নির্বাচন প্রতিহত করতে চেয়েছিল। নির্বাচন প্রতিহত করলে কারা ক্ষমতায় আসত?  শেখ হাসিনা বলেন, বাংলাদেশের মানুষ বিএনপি-জামায়াতের সেই ষড়যন্ত্র বাস্তবায়ন হতে দেয়নি। তারা আমাদের ভোট দিয়ে উন্নয়নের পথ খুলে দিয়েছে।

গণসংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জাতীয় সংসদের উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী। গণসংবর্ধনা অনুষ্ঠানে অভিনন্দন পত্র পাঠ করেন দলের সাধারন সম্পাদক ওবায়দুল কাদের।

আআ / এআর


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি