ঢাকা, সোমবার   ০৭ অক্টোবর ২০২৪

‘প্রধানমন্ত্রী পাঁচ ঘন্টা ঘুমান’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৫৫, ২৮ জুলাই ২০১৮

প্রধানমন্ত্রী মাত্র পাঁচ ঘন্টা ঘুমান। বাকি সময় দেশের জন্য কাজ করেন বলে জানিয়েছেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।

আজ শনিবার বিকালে রাজধানীর হাতিরঝিলের দক্ষিণ ইউলুপ প্রকল্প উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

গণপূর্ত মন্ত্রী বলেন, ২০০৯ সালের পর থেকে এদেশে যতো উন্নয়ন হয়েছে বিগত সময়ে কখনও এত উন্নয়ন হয়নি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার চেষ্টায় অসম্ভব আজ সম্ভব হয়েছে।

গণপূর্ত মন্ত্রী আরও বলেন, আপনারা কিছুদিনের মধ্যে পাতাল রেল পাবেন। সেদিন খুব বেশি দূরে নয় যেদিন বিশ্বের উন্নত শহরগুলোর তালিকায় ঢাকার নাম বলা হবে। এ সময় মঞ্চে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান কামাল।

এর আগে হাতিরঝিল সমন্বিত উন্নয়ন প্রকল্পের বাড্ডা প্রান্তের ইউ আকৃতির গাড়ি পারাপার সেতু (ইউলুপ) উদ্বোধন করেনন প্রধানমন্ত্রী। উদ্বোধনের পর গাড়িতে স্থাপনাটি ঘুরে দেখেন প্রধানমন্ত্রী। এরপরই এটি যান চলাচলের জন্য উন্মুক্ত করে দেয়ার প্রস্তুতি শুরু হয়। বাড্ডার এই ইউলুপটি চালু হওয়ার ফলে যানবাহনগুলো প্রগতি সরণি হয়ে ইউলুপ দিয়ে বাঁক নিয়ে বনশ্রী, আফতাবনগর, রামপুরা বা মালিবাগ অভিমুখে সহজেই যাতায়াত করতে পারবে। পাশাপাশি বাড্ডা পয়েন্টে সৃষ্ট ব্যাপক যানজটেরও নিরসন হবে বলে আশা করছেন সংশ্লিষ্টরা। এর আগে ২০১৫ সালের মাঝামাঝিতে শুরু হওয়া বাড্ডা ইউলুপটির কাজ শুরু হয়েছিলো

অা অা / এআর


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি