ঢাকা, বৃহস্পতিবার   ০৪ জুলাই ২০২৪

আজ শেষ হচ্ছে আনুষ্ঠানিক প্রচারণা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:২৪, ৩০ জানুয়ারি ২০২০

ঢাকা উত্তর ও দক্ষিণ সিটির ভোট ঘিরে ব্যাপক উৎসাহ, উদ্দীপনা বিরাজ করছে রাজধানী শহরে। নির্বাচন অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে নির্বাচন কমিশন (ইসি) সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছে। আজ বৃহস্পতিবার মধ্যরাতে আনুষ্ঠানিক প্রচার শেষ হচ্ছে।

এদিকে আজ থেকে ভোটকেন্দ্রে যাবে নির্বাচনি মালামাল। ভোটে শান্তিপূর্ণ পরিবেশ সৃষ্টি করতে আজ থেকে মাঠে নামছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

শেষ পর্যায়ে তীব্র শীতের মধ্যেও প্রচার থেমে নেই প্রার্থীদের। প্রার্থী ও সমর্থকেরা ভোটারদের দোরগোড়ায় ছুটছেন প্রতিশ্রুতির ডালি নিয়ে।

এদিকে সব কেন্দ্রে আজ চলবে ইভিএমে অনুশীলন ভোট। ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশনের ভোটাররা ভোটের আগের দিন নিজ কেন্দ্রে গিয়ে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) নিজের ভোট দেওয়া অনুশীলন করতে পারবেন। ইসির ইভিএম প্রকল্পের অপারেশন প্ল্যানিং অ্যান্ড কমিউনিকেশন অফিসার ইনচার্জ স্কোয়াড্রন লিডার কাজী আশিকুজ্জামান এ তথ্য জানান।

১ ফেব্রুয়ারি ঢাকার উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশনের নির্বাচনে সম্পূর্ণ ভোটগ্রহণ হবে ইভিএমে।

ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচন উপলক্ষ্যে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) ও আনুষঙ্গিক মালামাল রাজধানীর আটটি ভেন্যু থেকে আজ বিতরণ করা হবে। দক্ষিণ সিটির বিভিন্ন ভেন্যু থেকেও আজ মালামাল বিতরণ করা হবে।
এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি