ঢাকা, বৃহস্পতিবার   ১০ অক্টোবর ২০২৪

সিলেট-শারজাহ রুটে সরাসরি বিমানের ফ্লাইট চালু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৫৬, ১ নভেম্বর ২০২২

সিলেট থেকে শারজাহ রুটে আজ (মঙ্গলবার) রাতে সরাসরি বাংলাদেশ বিমানের আরেকটি আন্তর্জাতিক ফ্লাইট চালু হচ্ছে।

মঙ্গলবার (১ নভেম্বর) রাত সাড়ে ১০টায় সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ১৬৪ জন যাত্রী নিয়ে সংযুক্ত আরব আমিরাতের শারজাহর উদ্দেশ্যে বিমানের একটি ফ্লাইট (বিজি-২৫১) ছেড়ে যাবে। 

শারজাহমুখী ফ্লাইটটি পৌঁছাবে সেখানকার স্থানীয় সময় দিবাগত রাত ২টায়। ফিরতি ফ্লাইট শারজাহ থেকে বুধবার দিবাগত রাত সাড়ে ৩টায় ছেড়ে সিলেট এসে পৌঁছাবে বৃহস্পতিবার সকাল ১০টা ১৫ মিনিটে। এর পর সিলেট থেকে সকাল ১১টায় ছেড়ে এসে ঢাকায় পৌঁছাবে সকাল ১১টা ৪০ মিনিটে। ঢাকা থেকে সিলেট হয়ে শারজাহ রুটে সপ্তাহে প্রতি মঙ্গলবার একটি করে ফ্লাইট পরিচালনা করা হবে বলে জনিয়েছেন বিমান বাংলাদেশ এয়ারলাইন্স কর্তৃপক্ষ। 

সিলেট-শারজাহ ফ্লাইট চালুর ফলে সিলেটের যাত্রীদের আর ঢাকায় গিয়ে ফ্লাইট ধরতে হবে না। এতে তাদের ভোগান্তি কমবে বলে জানান বিমান কর্তৃপক্ষ। এর আগে গত ২৪ অক্টোবর সিলেট থেকে সৌদি আরবের জেদ্দায় সরাসরি বিমানের ফ্লাইট চালু হয়।

বাংলাদেশ বিমানের সিলেট জেলা ব্যবস্থাপক মনসুর আহমেদ ভুঁইয়া এ তথ্য নিশ্চিত করে জানান, সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর আন্তর্জাতিক মানদণ্ডে উন্নিত হওয়ায় ও বিমানবন্দরের সার্বিক সক্ষমতা বাড়ার ফলে আন্তর্জাতিক নতুন নতুন রুটে ফ্লাইট চালু করা সম্ভব হচ্ছে। এরপর সিলেট থেকে মদিনায় সরাসরি ফ্লাইট চালুর বিষয়টি বিবেচনাধীন রয়েছে বলে তিনি জানান।

এসি

 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি