ঢাকা, মঙ্গলবার   ০৮ অক্টোবর ২০২৪

‘পাকিস্তান আজ বাংলাদেশের উন্নয়ন দেখে আক্ষেপ করে’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:২৮, ৪ ফেব্রুয়ারি ২০২০

জাতীয় যাদুঘর মিলনায়তনে `নিটল-আয়াত-নিউজ নাউ বাংলা` এক্সিলেন্স অ্যাওয়ার্ড অনুষ্ঠানে তথ্যমন্ত্রী

জাতীয় যাদুঘর মিলনায়তনে `নিটল-আয়াত-নিউজ নাউ বাংলা` এক্সিলেন্স অ্যাওয়ার্ড অনুষ্ঠানে তথ্যমন্ত্রী

তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রথম পরিবেশ বিষয়ক সম্পাদক ড. হাছান মাহমুদ বলেন, যে পাকিস্তান বাংলাদেশকে অবজ্ঞা করতো তারা আজ বাংলাদেশের উন্নয়ন দেখে আক্ষেপ করে। এমনকি, দু'বছরের মধ্যে বাংলাদেশের মাথাপিছু আয় ভারতকে ছাড়িয়ে যাবে বলেও আশা প্রকাশ করেন তিনি।

মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় রাজধানীর জাতীয় যাদুঘর মিলনায়তনে 'নিটল-আয়াত-নিউজ নাউ বাংলা' এক্সিলেন্স অ্যাওয়ার্ড অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, অন্যদের অন্ধ অনুকরণ নয়, উন্নত জাতি গড়ে সরকার এমন একটি রাষ্ট্র গঠন করতে চায়, যাতে ভবিষ্যতে বিশ্বের বিভিন্ন দেশ বাংলাদেশকে অনুকরণ করে। আর এজন্য সবাইকে একাত্ম হতে হবে। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- নিটল নিলয় গ্রুপের চেয়ারম্যান ও এফবিসিসিআই'র সাবেক সভাপতি আব্দুল মাতলুব আহমাদ। আমন্ত্রিত অতিথি হিসেবে যোগ দেন সাবেক সচিব হেদায়েতুল্লাহ আল মামুন, সাংবাদিক সৈয়দ ইশতিয়াক রেজা প্রমুখ।

আলোচনা শেষে তথ্যমন্ত্রী মুক্তিযুদ্ধে অবদানে শহীদ আলতাফ মাহমুদ, সাংবাদিকতায় রোজিনা ইসলাম, মুক্তিযুদ্ধভিত্তিক রিপোর্টিংয়ে ফারজানা আফরিন, বাণিজ্যে প্রবীর কুমার সাহা, সংস্কৃতিতে মেহের আফরোজ শাওন, পর্যটনে শাহ মোমিনকে এবং সামাজিক দায়বদ্ধতায় সংগঠন হিসাবে আওয়ামী লীগের বন ও পরিবেশ উপ কমিটি'র সদস্য সচিব ও দলটির বন এবং পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেনের হাতে সম্মাননা তুলে দেন। 

এনএস/


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি