ঢাকা, শনিবার   ০৬ জুলাই ২০২৪

মাদকাসক্ত যে দলেরই হোক রেহাই দেওয়া হবে না : কৃষিমন্ত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৪৫, ২ জুন ২০১৮

কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেছেন, শেখ হাসিনা পরিষ্কার বলছেন যে, মাদকাসক্ত যে দলেরই হোক তাদের রেহাই দেওয়া হবে না এবং দেওয়া হচ্ছেও না। আপনারা দেখছেন যুব সমাজকে বাঁচানোর জন্য, আমাদের আগামী বংশধরদের বাঁচানোর জন্য মাদকের বিরুদ্ধে শেখ হাসিনা যুদ্ধ ঘোষণা করেছেন। আর তখন একদল বলছে মানবাধিকার লঙ্ঘন হইছে।

আজ শনিবার দুপুরে মতিয়া চৌধুরী শেরপুরের নালিতাবাড়ী উপজেলার কাপাশিয়া শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ে স্থানীয়দের মধ্যে ঈদ সামগ্রী বিতরণকালে এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী আরও বলেন, ‘আমি একটা প্রশ্ন রাখতে চাই, নেশার টাকার জন্য ছেলে বাপরে মাইরা ফেলতেছে, বাপের মানবাধিকার নাই, নেশার টাকার জন্য যে ছেলে বাপরে খুন করতাছে তার মানবাধিকার নিয়া আমাদের কানতে হবে, তাই না?’

‘ঐশী নেশাগ্রস্ত অবস্থায় বাপ-মারে হত্যা করলো, ঐশীর মানবাধিকার আছে, আর যে দুজন মইরা গেল (বাপ-মা) তাদের মানবাধিকার নাই?’, যোগ করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য।

ভারপ্রাপ্ত জেলা প্রশাসক এ টি এম জিয়াউল ইসলামের সভাপতিত্বে সমাবেশে শেরপুরের পুলিশ সুপার ও অতিরিক্ত ডিআইজি রফিকুল হাসান গনি, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোখলেছুর রহমান রিপন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তরফদার সোহেল রহমানসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

সমাবেশ শেষে উপজেলার চারটি ইউনিয়নের সব শিক্ষাপ্রতিষ্ঠানের অষ্টম, নবম ও দশম শ্রেণির শিক্ষার্থীদের মেধাক্রমানুসারে প্রথম ১০ জনের মধ্যে ১৫০টি শাড়ি, ২০৪টি থ্রি-পিস এবং ১০ এসএসসি পরীক্ষার্থীর জন্য ৫০০ টাকা করে বিতরণ করা হয়। একই সঙ্গে দুস্থ অসহায়দের মাঝে গেঞ্জি, টি-শার্ট, শাড়ি এবং খেজুর বিতরণ করেন মতিয়া চৌধুরী।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি