ঢাকা, রবিবার   ২৯ সেপ্টেম্বর ২০২৪

নির্বাচনে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির জয় হবে: নাসিম

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:১৩, ৪ জুলাই ২০১৮

আগামী জাতীয় সংসদ নির্বাচনে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির বিজয়ের নির্বাচন বলে মন্তব্য করেছেন আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।  

বুধবার বিকেলে সিরাজগঞ্জে শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ ও হাসপাতাল নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ মন্তব্য করেন। 

তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচনে যাকে মনোনয়ন দেবেন, দলের নেতাকর্মীরা পাহাড়সম শক্তির মতো ঐক্যবদ্ধ হয়ে কাজ করবে। নৌকার বিজয় নিশ্চিত করবে। 

নাসিম বলেন, আগামীতে অনুষ্ঠিত তিন সিটি কর্পোরেশন নির্বাচনে অতীতের মতই ১৪ দলের ভুমিকা থাকবে এবং ঐক্যবদ্ধ ভাবে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির বিজয়ের জন্য কাজ করবে। 

তিনি আরো বলেন, শহরের উন্নয়নের স্বার্থে মানুষ আওয়ামীলীগ মনোনীত প্রার্থীকে নৌকা মার্কায় ভোট দেবে।

এর আগে স্বাস্থ্যমন্ত্রী তার নির্বাচনী এলাকা কাজীপুরের মেঘাই ঘাটে যমুনা নদীর তীর সংরক্ষণ প্রকল্পের কাজের অগ্রগতি ও শেখ হাসিনা নার্সিং কলেজের কাজের অগ্রগতি পরিদর্শন করেন।

এছাড়াও সিরাজগঞ্জের শিয়ালকোলে শহীদ এম মনসুর আলীর নামে প্রতিষ্ঠিত প্রায় ৯শ কোটি টাকা ব্যয়ে নির্মাণাধীণ মেডিকেল কলেজ ও হাসপাতাল নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন করেন।  

এ সময় তার সাথে শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজের প্রকল্প পরিচালক ডাঃ কৃষ্ণ কুমার পাল , গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী আনোয়ারুল আজিম, পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা, জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকা, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ, সিভিল সার্জন ডাঃ কাজী শামীম, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক দানিউল হক মোল্লা সহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।  

এমএইচ/এসি 

 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি