ঢাকা, রবিবার   ২৯ সেপ্টেম্বর ২০২৪

‘সব জাতিগোষ্ঠীর উন্নয়নে কাজ করছেন প্রধানমন্ত্রী’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৩৬, ৬ জুলাই ২০১৮ | আপডেট: ১৭:০৮, ৬ জুলাই ২০১৮

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ডা. দীপু মনি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব জাতিগোষ্ঠীর উন্নয়নে কাজ করছেন। হরিজন সম্প্রদায়ের নারীদের কাজের সুযোগ আগের চেয়ে বেড়েছে। আগামীতে তাদের জন্য আরও সুযোগ সুবিধা বৃদ্ধি করবেন। তারা যেন কোনো প্রকার বৈষম্যের শিকার না হন সে দিকে দৃষ্টি দেওয়া হবে। এছাড়া হরিজন সম্প্রদায়ের শিক্ষিত ছেলেদেরও বিভিন্ন স্থানে চাকরির ব্যবস্থা করা হবে। শুক্রবার দুপুরে শহরের পৌর বাসস্ট্যান্ড সংলগ্ন স্বর্ণখোলা রোড হরিজন কলোনিতে এক সভায় তিনি এসব কথা বলেন।

বাংলাদেশ হরিজন (হেলা) সমাজকল্যাণ সংগঠনের নব নির্বাচিত কেন্দ্রীয় কমিটির পূর্ণাঙ্গ কমিটি পরিচিতি ও আলোচনা সভা চাঁদপুরে অনুষ্ঠিত হয়েছে।

দীপু মনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব জাতিগোষ্ঠীর উন্নয়নে কাজ করছেন। হরিজন সম্প্রদায়ের নারীদের কাজের সুযোগ আগের চেয়ে বেড়েছে। আগামীতে তাদের জন্য আরো সুযোগ সুবিধা বৃদ্ধি করবেন। তারা যেন কোনো প্রকার বৈষম্যের শিকার না হন সে দিকে দৃষ্টি দেয়া হবে। এছাড়া হরিজন সম্প্রদায়ের শিক্ষিত ছেলেদেরও বিভিন্ন স্থানে চাকরির ব্যবস্থা করা হবে।

সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি প্রদ্বীপ দাস হেলার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বিষ্ণু হরিজনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী।

আরও বক্তব্য রাখেন- সংগঠনের কেন্দ্রীয় কমিটির ক্রীড়া সম্পাদক বিধান চন্দ্র দাস জনি চাঁদপুর জেলা সমাজপতি শ্যামল হরিজন। সভায় সংগঠনের কেন্দ্রীয় কমিটির সদস্য, চাঁদপুর জেলা সংগঠনের সদস্য ও সুধীজন উপস্থিত ছিলেন।

এসএইচ/


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি