ঢাকা, শনিবার   ০৫ অক্টোবর ২০২৪

অন্ধকারে শেখ হাসিনাই আলোর দীপশিখা : হাছান মাহমুদ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৩৮, ১৬ জুলাই ২০১৮

অমানিশার অন্ধকারে শেখ হাসিনাই আলোর দীপশিখা বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং দলের অন্যতম মুখপাত্র ড. হাছান মাহমুদ এমপি। আজ সোমবার সন্ধ্যা ৬টায় বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত `জননেত্রী শেখ হাসিনার কারাবন্দী দিবস` উপলক্ষে সোহরাওয়ার্দী উদ্যানের শিখা চিরন্তনে প্রদীপ প্রজ্জ্বলন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, যারা সেদিন জননেত্রী শেখ হাসিনাকে বিনা ওয়ারেন্টে গ্রেফতার করে জেলে নিয়ে গিয়েছিলেন, তারাই এখন আবারও মাথা তুলে দাঁড়াবার চেষ্টা করছে। তারা কারা? সেটা জাতি ভালোভাবেই জানে। বিএনপি-জামাত একত্রিত হয়ে আবারও দেশে অরাজকতা সৃষ্টির পায়তারা করছে বলেও মন্তব্য করেন তিনি।

ড. হাছান মাহমুদ বলেন, ১/১১ এর কুশীলবরা বিএনপি জামাতের সঙ্গে একত্রিত হয়ে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে বানচাল করে দেশকে আবারও অস্থিতিশীল করার অপচেষ্টা চালিয়ে যাচ্ছেন তাই জাতিকে যাতে আবারও অমানিশার অন্ধকারে নিমজ্জিত করতে না পারে সেই জন্যে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে সমস্ত ষড়যন্ত্রের বিষদাঁত উপড়ে পেলে ১/১১ কুশিলবদের ব্যাপারে সতর্ক থেকে প্রয়োজনে তাদের প্রতিহত করতে হবে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শামসুল হক টুকু এমপি, স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পী মনোরঞ্জন ঘোষাল, লায়ন চিত্তরঞ্জন দাশ, অরুন সরকার রানাসহ প্রমুখ।

আআ/এসএইচ/


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি