ঢাকা, রবিবার   ০৬ অক্টোবর ২০২৪

নির্বাচন বানচালের সব ষড়যন্ত্র রুখে দাঁড়াতে হবে: ইনু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৩৫, ১৬ জুলাই ২০১৮

নির্বাচন বানচালের সব ষড়যন্ত্র রুখে দাঁড়াতে হবে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু।  আজ সোমবার বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে জাসদ কার্যালয়ে জাসদের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ জাফর সাজ্জাদের মৃত্যুবার্ষিকী উপলক্ষে  আয়োজিত স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, “নির্বাচন অপরাধী মুক্তির দর-কষাকষির বিষয় না। অপরাধীর মুক্তির বিষয় অছিলা করে নির্বাচন বানচালের সব ষড়যন্ত্র রুখে দাঁড়াতে হবে।”

তথ্যমন্ত্রী বলেন, “শান্তি ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে যুদ্ধাপরাধী ও জঙ্গি পৃষ্ঠপোষক বিএনপি-জামায়াতকে রাজনীতি ও নির্বাচনের বাইরে রাখতে হবে।”

সৈয়দ জাফর সাজ্জাদ একজন সংগ্রামী, সৎ ও নির্লোভ রাজনৈতিক জীবনের অধিকারী ছিলেন বলে জানান তথ্যমন্ত্রী।

তিনি বলেন, “সৈয়দ জাফর সাজ্জাদ মুক্তিযুদ্ধের প্রশ্নে, যুদ্ধাপরাধীদের বিচারের প্রশ্নে আপসহীন ছিলেন বলেই বিএনপি-জামায়াত-যুদ্ধাপরাধীদের ক্ষমতার বাইরে রাখার রাজনৈতিক কৌশল প্রয়োগে অগ্রণী ভূমিকা পালন করেছেন।”

অনুষ্ঠানে জাসদের স্থায়ী কমিটির সদস্য মীর হোসাইন আখতারের সভাপতিত্বে বক্তব্য রাখের দলের সাধারণ সম্পাদক শিরীন আখতার, কার্যকরী সভাপতি রবিউল আলম, স্থায়ী কমিটির সদস্য হাবিবুর রহমান শওকত, নুরুল আখতার, নাদের চৌধুরী, সহসভাপতি শাহ জিকরুল আহমেদ, সফি উদ্দিন মোল্লা, শহীদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান ও শ্রমিক জোট সাধারণ সম্পাদক নইমুল আহসান প্রমুখ।

 

এমএইচ/ এসএইচ/


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি