ঢাকা, রবিবার   ০৬ অক্টোবর ২০২৪

কোটা ইস্যুতে ছাত্রলীগকে সতর্ক করেছেন প্রধানমন্ত্রী: কাদের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:১১, ২২ জুলাই ২০১৮

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, কোটা সংস্কার আন্দোলন নিয়ে ছাত্রলীগকে বাড়াবাড়ি না করার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী। এ বিষয়ে যেন আর যেন কোনো বাড়াবাড়ির অভিযোগ না আসে সে বিষয়ে ছাত্রলীগকে সতর্ক করে দিয়েছেন তিনি।

আজ রোববার দুপুরে সচিবালয়ে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সভাকক্ষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, কোটা সংস্কার আন্দোলনে ছাত্রলীগের নামে কিছু বাড়াবাড়ির অভিযোগ আমরা পেয়েছি। কাল (শনিবার) সোহরাওয়ার্দী উদ্যানে সভা শেষে আমাদের নেত্রী শেখ হাসিনা পরিষ্কারভাবে আমার সামনে ছাত্রলীগের নেতাদের বলেছেন, ছাত্রলীগের নামে যেন কোনো বাড়াবাড়ির অভিযোগ তিনি না পান।

সেতুমন্ত্রী বলেন, গতকাল (শনিবার) সোহরাওয়ার্দী উদ্যানে গণসংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য শেষে মঞ্চ থেকে নামার সময় ছাত্রলীগ নেতারা এগিয়ে এলে নেত্রী (প্রধানমন্ত্রী শেখ হাসিনা) তাদের উদ্দেশে বলেছেন, ‘কোটা সংস্কার আন্দোলন নিয়ে ছাত্রলীগের বিরুদ্ধে বাড়াবাড়ির অনেক অভিযোগ আমার  কাছে এসেছে। এমন কোনও অভিযোগ যেন আর না শুনি। পরিষ্কারভাবে তাদের সতর্ক করে দেওয়া হয়েছে।

প্রসঙ্গত, সম্প্রতি কোটা সংস্কার আন্দোলনে ঢাকা বিশ্ববিদ্যালয়সহ দেশের বেশ কিছু বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে শিক্ষক, অভিভাবকসহ সাধারণ শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনা ঘটে। এসব হামলার কোনো কোনোটিতে ছাত্রলীগ জড়িত বলে অভিযোগ উঠেছে। করা হয়।


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি