ঢাকা, সোমবার   ০৭ অক্টোবর ২০২৪

কেন্দ্রীয় নেতাদের অংশগ্রহণে সরগরম তিন সিটি নির্বাচন [ভিডিও]

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:২৬, ২৪ জুলাই ২০১৮

তিন সিটিতে নির্বাচন যতোই ঘনিয়ে আসছে প্রার্থীদের দৌড়-ঝাঁপও ততোই বাড়ছে। কেন্দ্রীয় নেতারাও যোগ দিচ্ছেন প্রচারণায়।

রাজশাহীতে আচরণবিধি লংঘন নিয়ে পাল্টা পাল্টি অভিযোগ করেছেন আওয়ামী লীগ ও বিএনপির প্রার্থী। সিলেটে বিএনপি নেতাকর্মীদের বিনা কারণে গ্রেফতারের অভিযোগ করা হয়েছে। বরিশালেও চলছে জমজমাট প্রচার।

প্রচারণায় সরগরম তিন সিটির নির্বাচনী এলাকা। প্রার্থীরা ছুটছেন ভোটারদের দ্বারে দ্বারে।

মঙ্গলবার রাজশাহীর সাহেববাজার এলাকা থেকে গণসংযোগ শুরু করেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন। তার গণসংযোগে খুলনা ও গাজীপুরের মেয়রসহ অংশ নিয়েছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা। আর বিএনপির মেয়র প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল গণসংযোগ করেন ২৪ নং ওয়ার্ডে।

আওয়ামী লীগ প্রার্থী আচরণবিধি লংঘন করে বহিরাগতদের নিয়ে নির্বাচনী প্রচারণার অভিযোগ করেন বিএনপির মেয়র প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল।

তবে অভিযোগ প্রত্যাখান করেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন। নির্বাচন কমিশন ও সরকারকে প্রশ্নবিদ্ধ করতে বিএনপি অপপ্রচার চালাচ্ছেন বলে দাবি করেন তিনি।

রাজশাহীতে প্রচারণায় অংশ নেয় আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা। আওয়ামী লীগের বিরুদ্ধে বস্তিবাসীদের উচ্ছেদের যে প্রচারণা রয়েছে তাতে কান না দেওয়ার অনুরোধ জানান তারা।

সিলেট নগরীর বাদামবাগিছা এলাকায় গণসংযোগ করেন আওয়ামী লীগের প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান। তিনি বলেন, মানুষ উন্নয়নে বিশ্বাসী বলেই নৌকার পক্ষে ঐক্যবদ্ধ।

এর আগে নগরীর গুলশান সেন্টারে যুক্তরাজ্য আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী মতবিনিময় সভায় বক্তব্য রাখেন তিনি।

এদিকে-নগরীর চারাদিঘীরপাড় এলাকায় গণসংযোগ করেন বিএনপির প্রার্থী আরিফুল হক চৌধুরী। এসময় পুলিশের বিরুদ্ধে বিনা কারণে নেতা-কর্মীদের গ্রেফতারের অভিযোগ করেন তিনি।

বরিশালের কালিজিরা এলাকায় গণসংযোগ করেন বিএনপির মেয়র প্রার্থী মজিবর রহমান সরোয়ার।

আর জাতীয় পার্টির প্রার্থী ইকবাল হোসেন তাপস নগরীর বি এম কলেজ এলাকায় গনসংযোগ করেন।

একে//


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি