ঢাকা, সোমবার   ০৭ অক্টোবর ২০২৪

‘খালেদা জিয়াকে নিয়ে প্রধানমন্ত্রীর বক্তব্য বিবেকবর্জিত’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৪০, ২৫ জুলাই ২০১৮

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া বক্তব্যকে বিবেকবর্জিত বলে মন্তব্য করেছেন দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। এছাড়া বিনা চিকিৎসায় প্রধানমন্ত্রী তার রাজনৈতিক প্রতিপক্ষের জীবনকে সংকটাপন্ন করে দিতে চান বলেও মনে করেন রিজভী। খালেদা জিয়ার মামলাগুলোকে প্রভাবিত করতেই তাকে নিয়ে শেখ হাসিনা বিভিন্ন ফোরামে বক্তব্য দিচ্ছেন বলে অভিযোগ করেন তিনি।

বুধবার সকালে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে রিজভী এসব কথা বলেন।

প্রসঙ্গত, কারাবন্দি বিএনপি নেত্রী সম্পর্কে প্রধানমন্ত্রী তার বক্তব্যে বলেন, ‘খালেদা জিয়ার অসুস্থতা বাহানা। মামলার তারিখ পড়লেই তিনি অসুস্থ হয়ে পড়েন’। প্রধানমন্ত্রীর এই বক্তব্যের সমালোচনা করে রিজভী বলেন, ‘প্রধানমন্ত্রীর এই বক্তব্য অমানবিক ও চরম প্রতিহিংসার বহিঃপ্রকাশ। গতকালও (মঙ্গলবার) কারা কর্তৃপক্ষ আদালতে রিপোর্ট করেছেন-খালেদা জিয়া গুরুতর অসুস্থ। তাই তাকে আদালতে হাজির করা যায়নি।’

রিজভী আরও বলেন, শেখ হাসিনা যখন কারাগারে ছিলেন, তখন প্রতিদিন শুনতাম-তিনি কানে শোনেন না, চোখেও দেখেন না। আরও কত কী। দিব্যি বেসরকারি হাসপাতাল স্কয়ারে নিজের পছন্দের চিকিৎসকের কাছে চিকিৎসা নিয়েছেন তিনি।

সংবাদ সম্মেলনে তিন সিটি নির্বাচনে বিএনপির প্রায় শতাধিক নেতাকর্মীদের গ্রেফতারের একটি তালিকাও তুলে ধরেন রিজভী।  তিন সিটিতে ধানের শীষের প্রচারণায় বাধা ও নির্বাচনি অফিস ভাঙচুরেরও অভিযোগ করেন তিনি।

একে//


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি