ঢাকা, সোমবার   ০৭ অক্টোবর ২০২৪

বিএনপির যে কোনো ষড়যন্ত্র জনগণ নস্যাৎ করে দেবে : নাসিম

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৫১, ২৯ জুলাই ২০১৮

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, অন্যান্য দেশের মতো বাংলাদেশেও সংবিধান অনুযায়ী নির্বাচন হবে। নির্বাচনকালীন সরকার প্রধান থাকবেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। নির্বাচন নিয়ে শর্ত জুড়ে দিয়ে বিএনপি শান্তিপূর্ণ পরিবেশকে অহেতুক ঘোলাটে করার ষড়যন্ত্র করছে। তাদের যে কোনো ষড়যন্ত্র জনগণ নস্যাত করে দেবে। নির্বাচন নিয়ে সংবিধানের বাইরে যাবার কোনো সুযোগ নেই।

রোববার দুপুরে সিরাজগঞ্জের কাজিপুরে নির্বাচন নিয়ে বিএনপির দেওয়া শর্ত সম্পর্কে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেছেন।

তিনি দুপুরে কাজিপুরের উপজেলা চত্বরে স্বাধীনতা স্কয়ার নির্মাণ কাজের অগ্রগতি, পাচঁশ আসন বিশিষ্ট শহীদ এম মনসুর আলী অডিটোরিয়াম, মেডিকেল এ্যাসিস্টেন্ট ট্রেনিং স্কুল, পরিবার পরিকল্পনা ভিজিটর প্রশিক্ষণ কেন্দ্র (এফডব্লিউভিটিআই) কাজের অগ্রগতি পরিদর্শন করেন।

এসময় তার সঙ্গে সরকারি কর্মকর্তা ছাড়াও উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাখাওয়াত হোসেন, সাধারণ সম্পাদক খলিলুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান সাইফুল ইসলাম বেলালসহ যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


স্বাস্থ্যমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার জঙ্গি দমন করেছেন, সমুদ্রসীমা জয় করেছেন, বঙ্গবন্ধু স্যাটালাইটের মাধ্যমে আকাশ পথও জয় করেছেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশের বিদ্যুৎ সমস্যার সমাধান হয়েছে। নিজস্ব অর্থায়নে দেশের বৃহত্তম মেঘা প্রকল্প পদ্মা সেতুর নির্মাণ কাজ দ্রুত এগিয়ে যাচ্ছে। মাদক নির্মুলে কঠোর কর্মসূচি গ্রহণ করা হয়েছে, দেশের আর্থ সামাজিক উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্ব দিচ্ছেন। বিশ্ব দরবারে বাংলাদেশকে উন্নয়নের রোল মডেলে হিসেবে দাঁড় করিয়েছেন। এই অর্জন অব্যাহত রাখতে একাদশ সংসদ নির্বাচনেও তিনি নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানান।

এসএইচ/


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি