ঢাকা, সোমবার   ১৪ অক্টোবর ২০২৪

র‌্যাবের হতে ধরা খেলো শিশু অপহরণকারী দম্পতি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৪০, ৪ মার্চ ২০২৩

৭ দিনের শিশু অপহরণ অতঃপর মুক্তিপণের দাবি। তবে শেষ রক্ষা হলনা র‌্যাবের হাতে ধরা পড়লেন অপহরণকারী দম্পতি। 

শনিবার দুপুরে কারওয়ানবাজার র‌্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‌্যাবের মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন। 

এর আগে শুক্রবার রাতে যশোরের অভয়নগর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে র‌্যাব-৪ এর একটি দল। এ সময় অপহৃত নবজাতককে উদ্ধার করা হয়।

গ্রেপ্তার হওয়া অভিযুক্তরা হলেন মো. রুবেল শেখ (৩৫) ও তার স্ত্রী তানিয়া আফরোজ (২৩)।

র‌্যাব কর্মকর্তা খন্দকার আল মঈন বলেন, অপহরণের ৪ দিনের মধ্যে শিশুটিকে উদ্ধার করা হলো। গ্রেফতার রুবেল একাধিক বিয়ে করেছেন। তিনি গার্মেন্টস ও রাজমিস্ত্রির কাজ করতেন। 

তিনি আরও জানান, ২-৩ মাস পরিকল্পনার অংশ হিসেবে ভুক্তভুগী পরিবারের সঙ্গে সখ্যতা তৈরি করেন তারা। এরই অংশ হিসেবে গেল মাসের ২৬ তারিখ ভুক্তভোগীর বাসায় গিয়ে শিশুটিকে অপহরণ করেন এই দম্পতি। 

পরে ১ লাখ টাকা মুক্তিপণ দাবি করে, আর না দিলে শিশুটিকে হত্যার হুমকি দেয় রুবেল। 

শিশুকে ফিরে পেতে নবজাতকের মা মিলি আক্তার র‌্যাব-৪ এর সহায়তা চেয়ে অভিযোগ দাখিল করেন। র‌্যাব অপহৃত শিশুটিকে উদ্ধারসহ অপহরণকারীদের গ্রেপ্তারের লক্ষ্যে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে।

প্রাপ্ত তথ্যের ভিত্তিতে যশোর জেলার অভয়নগর থানাধীন আমতলা এলাকায় অভিযান পরিচালনা করে অপহরণকারী দম্পতি মো. রুবেল শেখ (৩৫) ও তানিয়া আফরোজ (২৩)কে শুক্রবার রাতে গ্রেপ্তার করে র‌্যাব-৪’র একটি দল। এসময়ে তাদের হেফাজত থেকে উদ্ধার করা হয় অপহৃত ৭ দিনের নবজাতককেও।

গ্রেফতার রুবেলের বিরুদ্ধে অপহরণ ও ধর্ষণের আরও বেশ কয়েকটি মামলা আছে বলেও জানায় র‌্যাব। 

এএইচ


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি