ঢাকা, শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০২৪

স্মার্ট বাংলাদেশ গড়তে শেখ হাসিনার বিকল্প নেই: আমিনুল ইসলাম

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:০০, ১২ মে ২০২৩

বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মোহাম্মদ আমিনুল ইসলাম বলেছেন, আগামীতে একটি আধুনিক, স্মার্ট বাংলাদেশ গড়তে হলে আমাদের সামনে শেখ হাসিনার কোন বিকল্প নেই। আজকের বিশ্ব অর্থনৈতিক সংকটের মাঝেও দেশের অর্থনীতির চাকা সচল রেখেছে বলেই আজ বিশ্ব নেতৃবৃন্দ শেখ হাসিনার প্রশংসায় পঞ্চমুখ। তাকে দেখছেন অনুপ্রেরণা হিসেবে।

আজ শুক্রবার (১২ মে) সকাল ১১টায় সাতকানিয়া উপজেলার গরিবারঝিল ও নলুয়া ইউনিয়নে সাম্প্রতিক অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ১৮টি পরিবারের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদানকালে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, কোভিড উত্তর রাশিয়া ইউক্রেন যুদ্ধকালীন চরম বিশ্ব অর্থনৈতিক মন্দার মাঝেও বাংলাদেশ অনেকের চেয়ে ভালো অবস্থানে আছে শুধুমাত্র মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ভিশনারী, ডায়নামিক ও দূরদর্শী নেতৃত্বের জন্যে। যে কারণে আজ বিশ্ব ব্যাংক, আইএমএফসহ বিশ্ব নেতৃবৃন্দ শেখ হাসিনার প্রশংসায় পঞ্চমুখ। 

তিনি বলেন, শেখ হাসিনা আজ শুধু আমাদের নয়, খোদ বৃটেনের প্রধানমন্ত্রী ঋষি সোনাকের কাছেও বড় প্রেরণার নাম। তিনি বলেন, যে কোন বিপদ-আপদ ও সংকটে আওয়ামী লীগ সব সময় মানুষের পাশে ছিল, আছে এবং থাকবে। তাই এই দেশের জনগণ আবারো শেখ হাসিনাকে বাংলাদেশের প্রধানমন্ত্রী হিসেবে পেতে চায়। এই লক্ষ্যে তিনি সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান। 

এ সময় তাঁর সাথে উপস্থিত ছিলেন সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাস্টার ফরিদুল আলম, সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মোহাম্মাদ শাহজাহান, সাতকানিয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি আব্দুল গফুর লালু, সাধারণ সম্পাদক একেএম আসাদ, প্রবীণ আওয়ামী লীগ নেতা মাস্টার ফারুক আহমেদ, বীর মুক্তিযোদ্ধা আহমেদ মিয়া, মদিনা আওয়ামী ফাউন্ডেশনের সভাপতি ইদ্রিস, আ.ন.ম সেলিম, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক তৈয়বুল হক বেদার, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক আজিজুর রহমান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক জায়েদ বিন কাশেম, কৃষকলীগের সাধারণ সম্পাদক নুর হোসেন, লুৎফুর রহমান, যুবলীগ নেতা এসএম আজিজ, ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক তোফাজ্জল হোসেন তুহিন, ছাত্রলীগ নেতা তাসরিফুল ইসলাম জিল্লু ও মোরশেদুল আলম প্রমুখ। 
কেআই// 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি