ঢাকা, মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪

বিএনপির ক্ষমতায় যাওয়ার স্বপ্ন কখনই সফল হবে না: ওবায়দুল কাদের

গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত : ০৯:১৪, ২৮ সেপ্টেম্বর ২০২৩

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ওসেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিদেশীদের উপর ভর করে বিএনপির ক্ষমতায় যাওয়ার স্বপ্ন কখনও বাস্তবায়ন হবে না।

বুধবার বিকালে টঙ্গীর শফিউদ্দিন সরকার একাডেমি হাই স্কুল মাঠে আয়োজিত সমাবেশে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, যতো ষড়যন্ত্রই হোক না কেন, জনগণের রায়ে আগামী দিনেও শেখ হাসিনা ক্ষমতায় আসবে। বিএনপি ঢাকা দখল করে আওয়ামী লীগকে ক্ষমতাচ্যুত করার যে স্বপ্ন দেখছে, তা কখনই সফল হবে না। আওয়ামী লীগ নেতাকর্মীরা রাজপথে তাদের প্রতিহত করবে।

গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি আজমত উল্লাহ খানের সভাপতিত্বে এবং গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো: মতিউর রহমান মতির সঞ্চালনায় শান্তি ও উন্নয়ন সমাবেশে অন্যান্যের মধ্যে আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী  আ ক ম মোজাম্মেল হক এমপি, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি, সিমিন হোসেন রিমি এমপি ও ইকবাল হোসেন সবুজ এমপি প্রমুখ।

বিএনপি-জামায়াতের নৈরাজ্য এবং দেশবিরোধী ষড়যন্ত্রের কথা তুলে ধরে ওবায়দুল কাদের বলেন, দেশের মানুষের আস্থা অর্জনে ব্যর্থ বিএনপি এখন বিদেশিদের নিয়ে রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্রে মেতে উঠেছে। তবে দেশের মানুষ তাদের প্রতিহত করবে।

এএইচ


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি