ঢাকা, শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০২৪

খালেদা জিয়ার মতো সুবিধা কারাগারে আর কেউ পায়নি:হাছান মাহমুদ   

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৪৫, ৫ এপ্রিল ২০১৮

খালেদা জিয়া কারাগারে যে সুবিধা পাচ্ছেন, তা আজ পর্যন্ত আর কেউ পায়নি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ। বৃহস্পতিবার সকালে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ কেন্দ্রীয় কমিটি আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।  

আদালতে খালেদাকে বিভিন্ন সুযোগ-সুবিধার কথা উল্লেখ করে তিনি বলেন, ‘শীতাতপ নিয়ন্ত্রিত সুবিধা কোনও ডিভিশনে দেওয়া হয় না। কিন্তু খালেদা জিয়া তা পাচ্ছেন। তার সঙ্গে ব্যাক্তিগত সেবিকাকে দেওয়া হয়েছে। তিনি যদি আরও কাউকে চান, তাও দেওয়া হবে। তার মতো সুবিধা এর আগে কেউই পায়নি।

তিনি বিএনপি নেতাদের সমালোচনা করে বলেন, বিএনপি নেতা মির্জা ফখরুল সাহেব সংবাদ সম্মেলন করে বলেছেন, গত ১০ বছরে দেশে গণতন্ত্রের কবর হয়েছে। আমি বলতে চাই, বিএনপি নির্বাচনে অংশ না নিয়ে ও নির্বাচন বানচাল করে গণতন্ত্রের কবর দিতে ব্যর্থ হয়েছে বলেই তাদের এত জ্বালা। 

বিএনপি নেতাদের দুদকে তলব করার ব্যাপারে তিনি বলেন, আওয়ামী লীগের অনেক নেতার নামেও তো দুদকের মামলা চলছে। তাদের মামলায় অনেক মন্ত্রীও আদালতে হাজিরা দেন। বিএনপির বিপক্ষে কাজ করলে দুদক হয়ে যায় পক্ষপাতদুষ্ট। তাহলে আওয়ামী লীগের বিপক্ষে কাজ করলে কোন দুষ্ট হয়?’

প্রধানমন্ত্রী জনসভায় ভোট চাওয়ায় বিএনপি নেতারা এর সমালোচনা করছে। এই সমালোচনার জবাবে হাসান মাহমুদ বলন, ‘নির্বাচিত হওয়ার পর থেকেই ভোট চাওয়া একজন প্রধানমন্ত্রীর রাজনৈতিক অধিকার। আপনারাও জনগণের কাছে যান, ভোট চান। আপনাদের তো কেউ বাধা দেয়নি। রিজভীসহ বিএনপির অন্যান্য নেতারাও উদ্ভ্রান্তের মতো আচরণ করেন। 

এমএইচ/

 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি