ঢাকা, শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০২৪

রিজভীর জন্য আমাদের হাছান মাহমুদ আছেন: কাদের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:২৩, ২৩ অক্টোবর ২০১৮

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘আমি রিজভীর (বিএনপির জেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী) বক্তব্যের কোনো জবাব দেবো না। তাঁর বক্তব্যের জবাব দেওয়ার জন্য আমাদের হাছান মাহমুদ (আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক) আছেন।

মানহানি মামলায় গ্রেফতার হওয়া জাতীয় ঐক্যফ্রন্ট নেতা ব্যারিস্টার মইনুল হোসেনের গ্রেফতার ‘সম্পূর্ণ বেআইনি’- বিএনপি নেতা রুহুল কবির রিজভীর এমন মন্তব্যের বিষয়ে প্রতিক্রিয়া জানতে চাইলে ওবায়দুল কাদের এ মন্তব্য করেন।

আজ মঙ্গলবার সচিবালয়ে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সভাকক্ষে সাংবাদিকদের সঙ্গে সমসাময়িক বিষয়ে আলোচনা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। এ সময় সাংবাদিকদরা রিজভীর বক্তব্যের প্রতিক্রিয়া জানতে চান।  জবাবে ওবায়দুল কাদের বলেন, রিজভী তো প্রতিদিন সংবাদ সম্মেলন করে কত কথাই বলেন। তাঁর বক্তব্যের বিষয়ে আমি কোনো মন্তব্য করবো না। আমাদের প্রচার সম্পাদক হাছান মাহমুদ এ বিষয়ে যা বলার বলবেন।

আজ সকালে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। সেখানে তিনি বলেন, ‘আমি বিএনপির পক্ষ থেকে ব্যারিস্টার মইনুল হোসেনের গ্রেফতারের তীব্র নিন্দা জানাচ্ছি। একই সঙ্গে অবিলম্বে ব্যারিস্টার মইনুল হোসেনের মুক্তি দাবি করছি। ব্যারিস্টার মইনুল হোসেনের গ্রেফতার সম্পূর্ণ বেআইনি।’

ব্যারিস্টার মইনুল হোসেন গ্রেফতার প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, ‘ঐক্যফ্রন্টের নব্য নেতা হিসেবে নয়, ব্যারিস্টার মইনুল হোসেনকে গ্রেফতার করা হয়েছে তার ব্যক্তিগত অপরাধের জন্য।’

এ সংক্রান্ত আরো খবর

ব্যারিস্টার মইনুলেন মুক্তির দাবি বিএনপির

/ এআর /


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি