ঢাকা, বৃহস্পতিবার   ১০ অক্টোবর ২০২৪

হাসানুল হক ইনু ‘সুস্থ’ রয়েছেন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:০২, ৮ জানুয়ারি ২০১৯

সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুর শারীরিক অসুস্থতা ও হাসপাতালে ভর্তি হওয়া নিয়ে গণমাধ্যমে প্রকাশিত খবরগুলোকে ‘অতিরঞ্জিত’ বলেছে তার দল জাসদ।

আজ মঙ্গলবার দলের সহদপ্তর সম্পাদক সাজ্জাদ হোসাইন গণমাধ্যমকে এ তথ্য জানান।
সাজ্জাদ হোসাইন বলেন, ‘আমাদের সভাপতি গতকাল রুটিন চেকআপের জন্য ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালে গিয়েছিলেন। অথচ খবর প্রকাশিত হলো তিনি গুরুতর অসুস্থ। সত্যি খবর হলো তিনি সম্পূর্ণ সুস্থ আছেন।’
ক্ষমতাসীন আওয়ামী লীগের শরিক এ দলটি জানায়, তাদের সভাপতি হাসানুল হক ইনু ‘সুস্থ’ রয়েছেন এবং মঙ্গলবার সকাল থেকে নিজের বাসায় দলীয় কার্যক্রমও পরিচালনা করছেন।
গতকাল সোমবার বিকালে বঙ্গভবনে নতুন সরকারের মন্ত্রিপরিষদের শপথ অনুষ্ঠানে ইনুর অনুপস্থিতির প্রেক্ষাপটে বিভিন্ন সংবাদমাধ্যমে তার অসুস্থতার খবর আসে। কোনো কোনো সংবাদমাধ্যম ইনুর ‘গুরুতর অসুস্থ’ হয়ে রাজধানীর ইব্রাহীম কার্ডিয়াক হাসপাতালের আইসিইউতে ভর্তি হওয়ারও খবর দেয়। সেসব খবরকে ‘বিভ্রান্তিকর’ বলেও জাসদের পক্ষ থেকে জানানো হয়।  
প্রসঙ্গত, দশম জাতীয় সংসদে তথ্যমন্ত্রীর দায়িত্ব পালন করা কুষ্টিয়ার সাংসদ ইনুকে নতুন সরকারের মন্ত্রিসভায় রাখেননি আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এবারই প্রথম তিনি শরিক দলের কাউকে না নিয়ে সরকার গঠন করেছেন।
এসএ/


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি