আর হয়তো দেখা হবে না: প্রধানমন্ত্রী
Ekushey Television

আর হয়তো দেখা হবে না: প্রধানমন্ত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:১৪ পিএম, ৩ ডিসেম্বর ২০১৮ সোমবার | আপডেট: ০৯:০৬ পিএম, ৩ ডিসেম্বর ২০১৮ সোমবার

আর হয়তো দেখা হবে না: প্রধানমন্ত্রী

আর হয়তো দেখা হবে না: প্রধানমন্ত্রী

মন্ত্রিসভা থেকে বিদায় নিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মন্ত্রিসভার নিয়মিত বৈঠকে মন্ত্রীদের ধন্যবাদ জানিয়ে তিনি বিদায় নিয়েছেন। এ সময় প্রধানমন্ত্রী বলেন, ‘আজ আমাদের মন্ত্রিসভার শেষ বৈঠক। এরপর মন্ত্রিসভার আর কোনও বৈঠক অনুষ্ঠিত হবে না। সবাই নিজ নিজ এলাকায় চলে যাবেন নির্বাচনি কাজে। আর হয়তো দেখাও হবে না।’

সোমবার (৩ ডিসেম্বর) প্রধানমন্ত্রীর কার্যালয়ে অনুষ্ঠিত এ বৈঠকে প্রধানমন্ত্রী আরও বলেন, ‘আগামী নির্বাচনে জনগণ কাকে ভোট দেবে এটা তারাই জানেন। পরবর্তীতে নতুন সংসদ হবে, নতুন কেবিনেট হবে, সেখানে কারা আসবে সেটা তো এখনই বলা যায় না, সবাই ভালো থাকবেন। সবাইকে ধন্যবাদ।’

বৈঠকে উপস্থিত সবার উদ্দেশে তিনি বলেন, ‘আমাদের বর্তমান সরকারের আমলে আর মন্ত্রিসভার বৈঠক হবে না।’ সরকার পরিচালনায় সর্বাত্মক সহযোগিতা করায় মন্ত্রিপরিষদের সব সদস্যকে ধন্যবাদ।

শেখ হাসিনার নেতৃত্বাধীন মহাজোট সরকারের মন্ত্রিসভার শেষ বৈঠক ছিল আজ সোমবার। প্রধানমন্ত্রীর কার্যালয়ে এই বৈঠক অনুষ্ঠিত হয়। এটি ছিল বর্তমান বছরের ৩৫তম বৈঠক। একইসঙ্গে মহাজোট সরকারের ২০২তম মন্ত্রিসভার বৈঠক ছিল এটি।

প্রসঙ্গত, আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট নেওয়া হবে। এরই মধ্যে প্রার্থীদের মনোনয়নপত্র বাছাইয়ের কাজও শেষ হয়েছে। ৯ ডিসেম্বর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন।

আরকে//