ঢাকা, রবিবার   ২৯ সেপ্টেম্বর ২০২৪

বিআইসিসিতে ফিলিপস্ এর জমকালো আয়োজন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৫৪, ৪ জুলাই ২০১৮

কর্পোরেট গ্রাহকদের নিয়ে “ফিলিপস্ কর্পোরেট নাইট” আয়োজন করেছে প্রযুক্তি পণ্যের অন্যতম স্বনামধন্য পরিবেশক প্রতিষ্ঠান গ্লোবালব্র্যান্ড প্রাইভেট লিমিটেড। গত মঙ্গলবার রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক কনফারেন্স সেন্টারে এই জমকালো অনুষ্ঠানটি আয়োজন করা হয়। 

অনুষ্ঠানের শুরুতেই গ্লোবাল ব্র্যান্ডের ব্যবস্থাপনা পরিচালক রফিকুল আনোয়ার অনুষ্ঠানে উপস্থিত সকলকে ধন্যবাদ জানান। এরপর তিনি ফিলিপসের সাথে গ্লোবালব্যান্ডের সম্পৃক্ততা নিয়ে বক্তব্য রাখেন। প্রতিষ্ঠানটির পরিচালক জসিমউদ্দিন খন্দকার তার চিন্তাধারা সকলের নিকট তুলে ধরেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফিলিপসের এশিয়া প্যাসিফিক অঞ্চলের পরিচালক (বিক্রয়) রব ফওলার। ফওলার তার একটি প্রেজেন্টেশনের মাধ্যমে বিভিন্ন সিরিজের ফিলিপস ভিডিও ওয়াল ইন্টারএক্টিভ ডিস্প্লে ও স্ট্যান্ডএ্যলন ডিস্প্লে নিয়ে বর্ণনা করেন। প্রেজেন্টেশন শেষে গ্লোবালব্র্যান্ডের চেয়ারম্যান আব্দুল ফাত্তাহ অতিথিদের উদ্দেশ্যে তাঁর বক্তব্য রাখেন।

এরপর র‌্যাফেল ড্র এর মাধ্যমে উপস্থিত চারজন সৌভাগ্যবান অতিথিকে আকর্ষণীয় পুরষ্কার দেয়া হয়। সবশেষে অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন বাংলাদেশের জনপ্রিয় সংঙ্গীত শিল্পী সুবীর নন্দী।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন গ্লোবালব্র্যান্ডের মহাব্যবস্থাপক, ব্যবস্থাপকসহ আরও অনেকে। গ্রাহকদের নিকট পণ্যের পরিচিতি এবং ফিলিপস ব্র্যান্ডটির গুণাগুণ তুলে ধরাই ছিল প্রোগ্রামের মূল উদ্দেশ্য ছিল বলে জানায় গ্লোবালব্র্যান্ড।

//এস এইচ এস//

 

 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি