ঢাকা, রবিবার   ১৩ অক্টোবর ২০২৪

‘ফোন পড়ে গিয়েছিল’, কোহলি কন্যাকে ধর্ষণের হুমকিদাতার খোঁড়াযুক্তি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৪৯, ১২ নভেম্বর ২০২১

টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে হারের পর বিরাট কোহলির ১০ মাসের শিশুকন্যাকে ধর্ষণের হুমকি দেওয়া হয়েছিল এক টুইটার অ্যাকাউন্ট থেকে। অ্যাকাউন্টটি কোনও পাকিস্তানির মনে করা হলেও পরে পুলিশি তদন্তে উঠে আসে ওই ব্যক্তি ভারতীয় নাগরিক রামনাগেশের। বুধবার হায়দরাবাদ থেকে অভিযুক্ত রামনাগেশকে গ্রেফতারও করে মুম্বাই পুলিশ। এরপরেই মূলত খোঁড়া যুক্তি দিলেন তিনি।  

আটক হওয়ার পরে পেশায় সফটওয়্যার ইঞ্জিনিয়ার রামনাগেশ বললেন,  ম্যাচ শেষে অনলাইনে চ্যাট করার সময় ভুলবশত ওই টুইট করে ফেলেছিলেন তিনি। সঙ্গে সঙ্গে মুছেও ফেলতে চেয়েছিলেন, কিন্তু হাত ফসকে ফোনটা পড়ে যায়। এরপর ড্যামেজ কন্ট্রোল করার আগেই ভাইরাল হয়ে যায় ওই টুইট। 

রামনাগেশের এই অজুহাত যে খোঁড়া তা নিয়ে আবার কটাক্ষ করলেন ভারতীয় কমেডিয়ান ও লেখক বরুণ গ্রোভার। 

তিনি লিখেছেন, ‘হ্যাঁ, ফোনটা হাত ফসকে পড়ে গিয়েছিল তাই টুইটটা হয়ে গিয়েছে। তারপর আবার ফোনটা ফসকে গিয়েছিল এবং প্রোফাইলটা একটা ভুয়া পাকিস্তানি অ্যাকাউন্টে পরিবর্তিত হয়ে গিয়েছিল।  তারপর আবার ফোনটা ফসকে যায় এবং পুরোনো টুইট সব ডিলিট হয়ে যায়’। 

এই বিদ্রুপ করে বরুণ স্পষ্টই বুঝিয়ে দিয়েছেন রামনাগেশের যুক্তি কোনোভাবেই গ্রহণযোগ্য নয়। কারণ 'হাত ফসকে ফোন পড়লে' এত কাণ্ড হওয়া কী সম্ভব? 

গত ২৪ অক্টোবর পাকিস্তানের বিরুদ্ধে ভারতের শোচনীয় পরাজয়ের পরই সোশ্যাল মিডিয়ায় আক্রমণের মুখে পড়েছিলেন কোহলিরা। আক্রমণ থেকে বাদ যাননি ভারতীয় ক্রিকেটারদের পরিবারের সদস্যরাও। বিরাট এবং অনুষ্কা শর্মার দশ মাসের মেয়েকেও ধর্ষণের হুমকি দেওয়া হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। 

সূত্র: হিন্দুস্তান টাইমস 

এসবি/
 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি