ঢাকা, বুধবার   ০৯ অক্টোবর ২০২৪

তরুণদের দিয়েই চ্যালেঞ্জ জানাবে চট্টগ্রাম

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৫৫, ২৮ ডিসেম্বর ২০২১

আফিফ, শরিফুল, শামীম ও আকবর আলী

আফিফ, শরিফুল, শামীম ও আকবর আলী

আসন্ন বিপিএলের অষ্টম আসরের প্লেয়ার্স ড্রাফট সম্পন্ন হয়েছে। যে ড্রাফট থেকে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স গঠন করেছে তারুণ্যে ভরপুর এক স্কোয়াড। যে দলে ঠাঁই পেয়েছেন শরিফুল ইসলাম, আফিফ হোসাইন ও শামীমের মত তরুণ উদীয়মান তারকারা।

বিপিএলের গত আসরে অন্যতম শক্তিশালী ছিল দল চট্টগ্রাম। যদিও ভাগ্যের ফেরে সেবার খেলা হয়নি ফাইনালে। তবে এবারের আসরে দলটি স্কোয়াডে ভিড়িয়েছে ফর্মে থাকা ক্রিকেটারদের।

ড্রাফটের আগেই এক জন দেশি ও ৩ জন বিদেশি ক্রিকেটারকে ডিরেক্ট সাইনিংয়ে দলে ভেড়ানোর সুযোগ কাজে লাগিয়ে বন্দর নগরীর দলটি স্কোয়াডে নেয় জাতীয় দলের স্পিনার নাসুম আহমেদকে। এছাড়া বিদেশিদের মধ্যে ইংল্যান্ডের বেনি হাওয়েল, ওয়েস্ট ইন্ডিজের কেনার লুইস ও ইংল্যান্ডের উইল জ্যাকসকে দলে নেয় চট্টগ্রাম।

পরে প্লেয়ার্স ড্রাফটে গুরুত্ব দেয়া হয় তরুণদের। শরিফুল ইসলামকে দিয়ে ড্রাফট শুরু করা দলটি একে একে দলভুক্ত করেছে আফিফ হোসাইন ধ্রুব, শামীম হোসাইন পাটোয়ারি, মুকিদুল ইসলাম মুগ্ধ, রেজাউর রহমান রাজা, মৃত্যুঞ্জয় চৌধুরী ও আকবর আলীকে।

এছাড়া জাতীয় দলের সদস্য মেহেদী হাসান মিরাজকে দলে নিয়েছে চট্টগ্রাম। জাতীয় দলে খেলা আরও দুই তারকা নাঈম ইসলাম ও সাব্বির রহমানও ঠাঁই পেয়েছেন চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের স্কোয়াডে। এছাড়া বিদেশিদের মধ্যে ড্রাফট থেকে দলটি নিয়েছে ওয়েস্ট ইন্ডিজের চ্যাডউইক ওয়ালটন ও রায়াদ এমরিটকে।

এক নজরে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের স্কোয়াড
নাসুম আহমেদ, বেনি হাওয়েল, কেনার লুইস, উইল জ্যাকস, শরিফুল ইসলাম, আফিফ হোসাইন ধ্রুব, শামীম হোসাইন পাটোয়ারি, মুকিদুল ইসলাম মুগ্ধ, চ্যাডউইক ওয়ালটন, রায়াদ এমরিট, রেজাউর রহমান রাজা, সাব্বির রহমান রুম্মন, মৃত্যুঞ্জয় চৌধুরী, মেহেদী হাসান মিরাজ, আকবর আলি, নাঈম ইসলাম।

এনএস//


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি