ঢাকা, রবিবার   ০৮ সেপ্টেম্বর ২০২৪

মিলারের দ্রুততম গতির সেঞ্চুরিতে দ. আফ্রিকা ২২৪

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:২৩, ২৯ অক্টোবর ২০১৭

শুরুটা নড়বড়ে দিয়ে হলেও সময়ের ব্যবধানে অপ্রতিরোধ্য হয়ে উঠলেন ডেভিড মিলার। ঝড়ো ব্যাটিংয়ে ফিফটি করলেন ২৩ বলেই। তবে শূন্য রানে একবার জীবন পেয়েছিলেন। ২ রানে তার তুলে দেওয়া বল পড়েছে তিন ফিল্ডারের মাঝে। ১৮ রানে বোল্ড হননি অল্পের জন্য। এরপর খেলেছেন দুর্দান্ত। পঞ্চাশ করতে মেরেছেন ৫টি চার, ৩টি ছক্কা। এরপর…

টি-টোয়েন্টি দ্রুততম সেঞ্চুরির রেকর্ড গড়ে মিলার অপরাজিত থাকলেন ৩৬ বলে ১০১ রানে।

সংক্ষিপ্ত স্কোর: দক্ষিণ আফ্রিকা ২০ ওভারে ২২৪/৪

সেঞ্চুরির খুব কাছেই চলে এসেছিলেন হাশিম আমলাও। শেষপর্যন্ত তাকে ৮৫ রানে ফেরান মোহাম্মদ সাইফউদ্দিন। ভয়ংকর এবি ডি ভিলিয়ার্সকেও সাজঘরের পথ দেখিয়েছিলেন বাংলাদেশের তরুণ এই অলরাউন্ডার।

পূর্বেকার ধারাবাহিকতায় বাংলাদেশের পক্ষে টার্গেট অতিক্রম করা অনেকটা কঠিনই বটে। তবে শেষ পর্যন্ত দেখা যাক কি হয়।

ম্যাঙ্গালিসো মোসেলে আর জেপি ডুমিনিকে বোল্ড করে বাংলাদেশ শিবিরকে উচ্ছ্বাসে ভাসান সাকিব আল হাসান। হাশিম আমলার সঙ্গে উদ্বোধনী জুটিতে ২৩ রান তোলা মোসেলে করেন ৫ আর ডুমিনি করেন ৪ রান।

পচেফস্ট্রমে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টসে জিতে দলপতি সাকিব আল হাসান শুরুতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন। এই ম্যাচে বাংলাদেশ দলে এসেছে একটি পরিবর্তন।

আগের ম্যাচে যাচ্ছেতাই বোলিং করা পেসার শফিউল ইসলাম জায়গা হারিয়েছেন। তার বদলে একাদশে ঢুকেছেন উইকেটরক্ষক ব্যাটসম্যান লিটন দাস।

বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান টসে জেতার পর ফিল্ডিং বেছে নেয়ার বিষয়ে বলেছেন, `আমার মনে হয় না, এই উইকেটেও বোলারদের জন্য খুব বেশি কিছু থাকছে।`

এই উইকেটে টসে জিতলে ফিল্ডিংই নিতেন, জানিয়েছেন দক্ষিণ আফ্রিকার অধিনায়ক জেপি ডুমিনিও। এই ম্যাচে প্রোটিয়া একাদশে এসেছে দুটি পরিবর্তন। উইকেটরক্ষক ব্যাটসম্যান কুইন্টন ডি ককের বদলে একাদশে ঢুকেছেন মোসেলে। ডেন প্যাটারসনের পরিবর্তে সুযোগ পেয়েছেন ডোয়াইন প্রিটোরিয়াস।

আরকে/ডব্লিউএন


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি