ঢাকা, রবিবার   ০৮ সেপ্টেম্বর ২০২৪

সিলেটের জয়রথ থামিয়ে দিল খুলনা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:১২, ৯ নভেম্বর ২০১৭

টানা তিন ম্যাচ জিতে উড়তে থাকা সিলেট সিক্সার্সকে মাটিতে নামিয়ে আনলো মাহমুদউল্লাহ রিয়াদের খুলনা টাইটান্স। বর্তমান চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটসকে উড়িয়ে দিয়ে টুর্নামেন্ট শুরু করা সিলেট কুপোকাত করেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও রাজশাহী কিংসকেও। তবে খুলনার সঙ্গে পেরে উঠেনি প্রথম পর্বের স্বাগতিকরা। মাহমুদউল্লাহ রিয়াদের অলরাউন্ডার নৈপূন্য ও ব্যাট হাতে মাইকেল ক্লিঙ্গারের দৃঢ়তায় ৪ উইকেটের জয় পায় খুলনা টাইটান্স।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টসে হেরে ব্যাট করতে নামে সিলেট। আগের তিনটি ম্যাচেই সিলেটের বড় সংগ্রহের ভিত্তি গড়ে দিয়েছিলেন দুই ওপেনার উপুল থারাঙ্গা ও আন্দ্রে ফ্লেচার। তবে খুলনার বিপক্ষে সুবিধা করতে পারেন নি তারা। দলীয় ১৯ রানের মাথায় ব্যক্তিগত ৪ রান করে সাজঘরে ফিরেন ক্যারিবিয় ব্যাটসম্যান ফ্লেচার। তিনে নামা সাব্বির একেবারে ফ্লপ। রানের খাতা খোলার আগেই তাকে প্যাভিলিয়নের পথ দেখান জোফরা আর্চার। টুর্নামেন্টে টানা তিন ফিফটি করা থারাঙ্গা ফিরেন ২৬ রান করে। ১২ তম ওভারে সিলেটের স্কোর ছিল ৪ উইকেটে ৬৭ রান। সেখান থেকে দলকে টেনে তুলেন অধিনায়ক নাসির হোসেন। রস হোয়াইটলিকে নিয়ে ৫৭ রানের জুটি গড়েন। ২৩ বলে ২৭ রান করে হোয়াইটলি আউট হয়ে গেলেও ৩৫ বলে ৪৭ রান করে অপরাজিত থাকেন নাসির। আর সিলেট সিক্সার্স পায় ১৩৫ রানের সম্মানজনক স্কোর। টাইটান্স অধিনায়ক মাহমুদউল্লাহ ১২ রানের বিনিময়ে ২টি উইকেট দখল করেন। এছাড়া বার্বাডোজের জোফরা আর্চারও দুটি উইকেট নেন।

টি-টোয়েন্টিতে ১৩৬ বড় কোনো লক্ষ্য নয়। তবে তাইজুল ইসলামের ঘূর্ণিতে ৪৩ রানেই ৩ উইকেট হারিয়ে বিপদে পড়ে টাইটান্স। এরপরই প্রতিরোধ গড়েন মাহমুদউল্লাহ ও অজি ব্যাটসম্যান মাইকেল ক্লিঙ্গার। রিয়াদ ২৭ রান করে প্যাভিলিয়নে ফিরলেও ফিনিশিং দিয়ে আসেন ক্লিঙ্গার। ৪৭ রানে অপরাজিত ছিলেন তিনি। ম্যাচসেরা হয়েছেন টাইটান্স দলপতি মাহমুদউল্লাহ রিয়াদ।

সূত্র : ক্রিকইনফো

এমআর / এআর


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি