ঢাকা, রবিবার   ০৮ সেপ্টেম্বর ২০২৪

বিপিএল ২০১৭

ডায়নামাইটসে যোগ দিলেন আফ্রিদি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:১৬, ৯ নভেম্বর ২০১৭

পাকিস্তানের সাবেক অলরাউন্ডার শহীদ আফ্রিদি গতকাল ঢাকায় এসেছেন। যোগ দিয়েছেন বর্তমান চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটস দলে। ১১ নভেম্বর থেকে শুরু হওয়া বিপিএলের ঢাকা পর্ব দিয়ে এবারের বিপিএল শুরু করবেন আফ্রিদি-এমনটাই আশা করছে ডায়নামাইটস টিম ম্যানেজমেন্ট। আফ্রিদি আসায় নি:সন্দেহে আরো ভারসাম্য হবে সাকিব আল হাসানের দল। মাঠে তার উপস্থিতি দলের জন্য প্লাস পয়েন্টও বটে।

বাংলাদেশ জাতীয় দল ও ঢাকা ডায়নাইটসের খেলোয়াড় মোসাদ্দেক হোসেন সৈকত বলেন,  আফ্রিদির মতো প্লেয়ার আসলে আমাদের দলে আরও বেশি ভারসাম্যপূর্ণ হবে। এটা আমাদের জন্য অনেক বড় একটা প্লাস পয়েন্ট।

গতবারের শিরোপাজয়ী ঢাকা ডায়মাইটস এবারের আসরের শুরুতেই ধাক্বা খেয়েছে। প্রথম ম্যাচে নাসির হোসেনের সিলেট সিক্সার্সের কাছে ৯ উইকেটের বড় ব্যবধানে হেরেছে। পরের ম্যাচেই অবশ্য ঘুরে দাঁড়িয়েছে সাকিবরা। খুলনা টাইটানসের বিপক্ষে ৬৫ রানের দুর্দান্ত এক জয় তুলে নিয়েছে তারা।

তারকায় ভরা ঢাকা ডায়নামাইটস দল। আফ্রিদি ছাড়াও ডায়নামাইটসের খেলছেন ওয়েস্ট ইন্ডিজের কাইরন পোলার্ড, সুনীল নারিন, এভিন লুইস, শ্রীলঙ্কার কুমার সাঙ্গাকারা ও দক্ষিণ আফ্রিকার ক্যামেরন ডেলপোর্টসহ আরো অনেক বিদেশী খেলোয়াড়।

এমআর / এআর


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি