ঢাকা, রবিবার   ০৮ সেপ্টেম্বর ২০২৪

হাথুরুসিংহে আগেই পদত্যাগের কথা জানিয়েছিলেন : বিসিবি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:১৭, ৯ নভেম্বর ২০১৭ | আপডেট: ১০:৩১, ১০ নভেম্বর ২০১৭

বৃহস্পতিবার দুপুর থেকেই গুঞ্জণ ছড়িয়ে পড়েছিল, পদত্যাগ করতে চান বিসিবি কোচ চণ্ডিকা হাথুরুসিংহে। তবে ছড়িয়ে পড়া গুঞ্জণটা যে মিথ্যা ছিল না, সেটা নিশ্চিত করেছেন স্বয়ং ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। তার দাবি, হাথুরুসিংহে তার ইচ্ছের কথা দক্ষিণ আফ্রিকা সফরের সময়ই  জানিয়েছিল।

এই গুঞ্জণ নিয়ে প্রথমে বিসিবির ঊর্ধ্বতন কেউ মুখ খুলতে না চাইলেও সন্ধ্যায় সংবাদ সম্মেলন আহ্বান করেন বিসিবি সভাপতি। সেখানে তিনি হাথুরুসিংহের পদত্যাগ নিয়ে জানালেন কোচের পদত্যাগের বিষয়ে।

নাজমুল হাসানের দাবি, দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে সিরিজের আগে তাকে ই-মেইল পাঠিয়েছিলেন চণ্ডিকা। সেখানেই বাংলাদেশের কোচ হিসাবে কাজ চালিয়ে যেতে অনাগ্রহের কথা জানান। কিন্তু ওই সময় সিরিজ চলায় এ বিষয় নিয়ে কথাবার্তা চালানোর প্রয়োজন বোধ করেনি বিসিবি।

সিরিজ শেষে ছুটি কাটাতে এখন শ্রীলঙ্কায় রয়েছে কোচ। তিনি বলেন, কোচের সঙ্গে বারবার চেষ্টা করেও যোগাযোগ সম্ভব হচ্ছে না। তার মোবাইল বন্ধ পাওয়া যাচ্ছে। হাথুরুসিংহের সঙ্গে কথা না বলে এ বিষয়ে কোনো মন্তব্য কিংবা পরবর্তী কোনো সিদ্ধান্ত নিতে রাজি নয় বোর্ড। আগামী ১৫ নভেম্বর বাংলাদেশে ফেরার কথা রয়েছে কোচের। এরপরই এ ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছাতে চায় বোর্ড।

আর/ডব্লিউএন


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি