ঢাকা, রবিবার   ০৮ সেপ্টেম্বর ২০২৪

ঘুরে দাঁড়াল সিলেট

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৪৯, ১৭ নভেম্বর ২০১৭

পয়েন্ট তালিকার তলানিতে আছে রাজশাহী কিংস। ঘুরে দাঁড়ানোর জন্য আজ সিলেট সিক্সার্সের বিপক্ষে জয়টা খুবই দরকার। আর সে লক্ষ্যে শুরুতেই টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন রাজশাহী কিংসের অধিনায়ক স্যামি।
অধিনায়কের সিদ্ধান্তকে মাঠে দারুণভাবে যৌক্তিক প্রমাণ করেছেন রাজশাহীর বোলাররা। আঁটসাট বোলিংয়ে সিলেট সিক্সার্সকে ১৪৬ রানেই বেধে রাখেন মেহেদী হাসান মিরাজ-জেমস ফ্রাঙ্কলিনরা।
প্রথম ওভারেই আন্দ্রে ফ্লেচারকে ফিরিয়ে দেন পাকিস্তানি স্পিড স্টার মোহাম্মদ সামি। উপুল থারাঙ্গা নির্ভরতার পরিচয় দিচ্ছিলেন। চতুর্থ ওভারে তাকে ফিরিয়ে দেন মিরাজ। দানুশকা গুনাথিলাকা এক প্রান্ত আগলে রাখলেও অপরপ্রান্তে উইকেটে আগলে রাখতে পারেনি সিলেট। নুরুল হাসান সোহান ও নাসির হোসেন দলের জন্য তেমন কিছু করতে পারেননি।
শেষ কয়েক ওভারে টিম ব্রেসনান ও সাব্বির রহমান রাজশাহীর বোলারদের ওপর চড়াও হন। ফরহাদ রেজার করা ১৮তম ওভারে ২৪ রান নেন সাব্বির ও ব্রেসনান। শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভারে রানের ১৪৬ মাঝারি সংগ্রহ গড়ে সিলেট সিক্সার্স। সাব্বির ২৬ বলে করেন ৪১ রান। এছাড়া ব্রেসনান রান ২৯ করেন। শেষ তিন ওভারে ৫৩ রান নেয় সিলেট।
রাজশাহীর বোলারদের মধ্যে কেসরিক উইলিয়ামস নেন দুটি উইকেট। এছাড়া মোহাম্মদ সামি, মেহেদী হাসান মিরাজ, জেমস ফ্রাঙ্কলিন ও সামিত প্যাটেল নেন একটি করে উইকেট।

এসএ/


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি