ঢাকা, মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪

নাসিরের ট্রিপল সেঞ্চুরির আক্ষেপ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৩২, ২৩ ডিসেম্বর ২০১৭

আগের দিনের ২৭০ রানের ইনিংসটা হাতে রেখেই জাতীয় ক্রিকেট লিগের চতুর্থ দিনের খেলা শুরু করেন নাসির হোসেন। অনেকেই আশাবাদী ছিলেন, তার ট্রিপল সেঞ্চুরিটা হয়ত হয়ে যাবে এবার। বাংলাদেশের এই অলরাউন্ডার গিয়েছিলেনও ট্রিপল সেঞ্চুরির কাছাকাছি। কিন্তু শেষ পর্যন্ত মাত্র পাঁচ রান দূরে থেকেই সাজঘরে ফিরে যান।

শনিবার চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে লিগের চতুর্থ দিনে রংপুর বিভাগের হয়ে ব্যাট করতে নেমে নাসির ২৯৫ রানে আউট হন। বরিশালের বিপক্ষে ৫১০ বল খরচায় এই রান সংগ্রহ করেন তিনি। যাতে ছিল ৩২ চার ও তিনটি ছক্কায় সাজানো ছিল ইনিংস। অবশ্য আক্ষেপ থাকলেও তিনি ক্যারিয়ারের সেরা ইনিংস খেলেন এদিন।

এই ম্যাচে নাসিরের চমৎকার ইনিংসের ওপর ভর করে রংপুর প্রথম ইনিংসে সাত উইকেটে ৬১৪ রান করে। এর আগে জাতীয় লিগে একমাত্র ট্রিপল সেঞ্চুরি করেন রকিবুল হাসান। ২০০৬-০৭ মৌসুমে বরিশাল বিভাগের হয়ে ৩১৩ রানের চমৎকার ইনিংসটি খেলেছিলেন তিনি। এবার নাসিরের সামনে এমন সুযোগ আসলেও মাত্র ৫ রানে ফিকে হয় ইনিংসটি।

এর আগে লঙ্গার ভার্সন ক্রিকেটে মার্শাল আইয়ুব ২৮৯ রান, মোসাদ্দেক হোসেন সৈকত ২৮২ রান এবং শামসুর রহমান শুভ ২৬৭ রান করেন। নাসিরের আউট হতেই ৭ উইকেটে ৬১৪ রানে প্রথম ইনিংস ঘোষণা করে রংপুর।

 

আর


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি