ঢাকা, মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪

ত্রিদেশীয় ও শ্রীলঙ্কা সিরিজের প্রাথমিক দল ঘোষণা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:১৮, ২৪ ডিসেম্বর ২০১৭ | আপডেট: ১১:২৪, ২৪ ডিসেম্বর ২০১৭

আগামী ১৫ জানুয়ারি থেকে হোম অব ক্রিকেট মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে বসছে ত্রিদেশীয় সিরিজের আসর। সিরিজে বাংলাদেশের সাথে লড়বে শ্রীলঙ্কা ও জিম্বাবুয়ে। এরপর শ্রীলঙ্কার বিপক্ষে ঘরের মাঠে একটি পূর্ণাঙ্গ সিরিজ। এই দুটি সিরিজকে সামনে রেখে ৩২ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

ঘোষিত এই দলে রয়েছে তিন নতুন মুখ। বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) দুর্দান্ত বোলিং করা পেসার আবু জায়েদ রাহি রয়েছেন এই দলে। এছাড়া রয়েছেন অফস্পিনার মেহেদী হাসান ও তরুণ ব্যাটসম্যান সাদমান ইসলাম।

৩২ সদস্যের বাংলাদেশ দল :

তামিম ইকবাল,লিটন দাস, ইমরুল কায়েস, এনামুল হক বিজয়, নাজমুল হোসেন শান্ত, মুমিনুল হক, সাদমান ইসলাম, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, নাসির হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত, সাব্বির রহমান, মোহাম্মদ মিঠুন, সৌম্য সরকার, মাশরাফি বিন মুর্তজা, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শফিউল ইসলাম, আবু হায়দার রনি, আবু জায়েদ রাহি, শুভাশীষ রায়, রুবেল হোসেন, আবুল হাসান, কামরুল ইসলাম রাব্বি, তাইজুল ইসলাম, মেহেদী হাসান মিরাজ, নাজমুল ইসলাম অপু, সানজামুল ইসলাম, আরিফুল হক, মেহেদী হাসান, মোহাম্মদ সাইফুদ্দিন।

 

/এমআর


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি