ঢাকা, বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০২৪

তৃতীয় বিয়েটা সেরেই ফেললেন ইমরান!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:০৯, ৭ জানুয়ারি ২০১৮

তৃতীয়বারের মতো বিয়ে করেছেন পাকিস্তানের বিশ্বকাপজয়ী অধিনায়ক এবং দেশটির রাজনৈতিক দল তেহরিক-ই-ইনসাফের প্রধান ইমরান খান। বিভিন্ন সংবাদ মাধ্যমে এমন জল্পনাই ছড়িয়ে পড়েছে। তবে, খবরের সত্যতা এখনও জানা যায়নি।

সবারই কৌতহলোদ্দিপক সংবাদ, ‘তৃতীয় বিয়েটা কী অবশেষে সেরেই ফেললেন ইমরান খান?’

জানা গেছে, বছরের শুরুতেই দীর্ঘদিনের ধর্মগুরুর সঙ্গেই বৈবাহিক বন্ধনে আবদ্ধ হন বিশ্বকাপ জয়ী এই পাকিস্তান অধিনায়ক। তাঁর ঘনিষ্ঠ মহলেরও দাবি, গত পয়লা জানুয়ারি লাহৌরে গোপনেই তৃতীয় বারের জন্য বিয়ের সাজে ধরা দিয়েছিলেন ইমরান।

ওই মহলের দাবি, বিয়ের আসরে উপস্থিত ছিলেন পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ(পিটিআই)-এর কোর কমিটির সদস্য মুফতি সইদ। তিনিই নাকি এই বিয়ের মূল উদ্যোক্তা। যদিও এই ঘটনাকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন পিটিআই-এর মুখপাত্র নাইমুল হক। তিনি বলেন, আমি দায়িত্ব নিয়ে বলতে পারি এই রকম কিছুই হয়নি। ইমরান যদি বিয়েও করে, তবে তা ২০১৮-এর সাধারণ নির্বাচনের পরেই করবে।

মুফতি সাঈদের উদ্যোগেই দ্বিতীয় বিবাহ করেছিলেন ইমরান খান। জানা গেছে, রেহাম খানকেও ২০১৪ সালের নভেম্বরে প্রথমে গোপনে বিয়ে করেছিলেন ইমরান। তবে ইমরানের তৃতীয় বিয়ের ব্যাপারে মুফতি সাঈদ নীরবতা অবলম্বন করেন।

১৯৯৫ সালের ১৬ ডিসেম্বর ইমরান প্রথম বিয়ে করেন জেমিমা খানকে। দীর্ঘ ৯ বছর পর ২০০৪-এর ২২ জুন ইমরানের সঙ্গে জামিমার বিবাহ বিচ্ছেদ হয়। এরপর পাকিস্তানের টিভি সঞ্চালিকা রেহাম খানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন ইমরান খান।

সূত্র: আনন্দবাজার

একে//


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি