ঢাকা, শনিবার   ২৯ জুন ২০২৪

শিরোপা জিতে বার্সা টাইলেট মুছতে চান মেসি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:০৯, ২৯ মে ২০১৮

আর্জেন্টিনার হয়ে ট্রফি জিতে ‘বার্সেলোনার মেসি’ টাইটেলটা থেকে মুক্তি চান লিওনেল মেসি। আর্জেন্টিনা দলের প্রাণভোমরা লিওনেল মেসি বলেন, ‘রাশিয়া বিশ্বকাপে ট্রপি জিতে, ‘বার্সেলোনার মেসি’ তকমাটা ঝেড়ে ফেলে দিতে চাই।’

বার্সেলোনায় যেন ট্রফি জয়ের জন্যই খেলছেন মেসি। প্রতি মৌসুমেই ট্রফি জিতে রেকর্ডবুকে নাম লেখাচ্ছেন মেসি। তবে পাঁচবারের ব্যালন-ডি-অর জয়ী মেসি দেশের হয়ে এখনো হন্য হয়ে খুঁজছেন একটি ট্রফি। তবে কিছুতেই যেন ধরা দিচ্ছে না সোনার ট্রফিটা।

২০১৪ সালে ব্রাজিল বিশ্বকাপে একাই দলকে নিয়ে গেছেন ফাইনালে। তবে শেষ পর্যন্ত জার্মানির মারিও গোটজের গোলে ট্রফি হাতছাড়া হয়ে যায় মেসির। এরপর ২০১৫ ও ২০১৬ সালে টানা দুইবার কোপা আমেরিকার ফাইনালে গিয়েও খালি হাতেই ফিরতে হয়েছে বর্তমান যুগের সবচেয়ে সফল এ ফুটবলারের।

বার্সেলোনার হয়ে এ বছর লা লিগা ও কোপা দেলরের শিরোপাসহ মোট ৩২টি শিরোপা জেতার স্বাদ গ্রহণ করেছেন মেসি। তবে দেশের হয়ে একেবারেই বিবর্ণ তার হাত। এখনো পর্যন্ত দেশের হয়ে কোনো শিরাপাই যে ঘরে তুলতে পারেনি যাদুকরী এ ফুটবলার।

আর্জেন্টানইন টিভি চ্যানেল ইওয়ান ট্রেসকে দেওয়া সাক্ষাৎকারে মেসি বলেন, ‘আমি আর্জেন্টিনার শিরোপা জয়ের মাধ্যমে ‘বার্সেলোনা টাইটেল’ মুছতে চাই।’

উল্লেখ্য, আগামী মাসে অনুষ্ঠেয় রাশিয়া বিশ্বকাপে আর্জেন্টাইনরা ১৬ জুন লড়বেন আইসল্যান্ডের বিপক্ষে, ২১ জুন ক্রোয়েশিয়ার বিপক্ষে এবং ২৬ জুন নাইজেরিয়ার বিপক্ষে।

সূত্র: বিবিসি
এমজে/


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি