ঢাকা, শনিবার   ০৬ জুলাই ২০২৪

আইপিএলে ফিক্সিংয়ে যুক্ত আরবাজ খান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:০০, ৩ জুন ২০১৮

সন্দেহ দানা বেঁধেছিল আগেই। প্রয়োজনীয় নথি জোগার করে ফেলেছিল পুলিশ। এর পর শনিবার সকালে পুলিশি জেরার মুখে আইপিএল বেটিংয়ে যুক্ত থাকার কথা নিজমুখে স্বীকার করে নিলেন আরবাজ খান। বলিউড তারকা সালমান খানের ভাইয়ের এই স্বীকারোক্তিতে প্রবল আলোড়ন সৃষ্টি হয়েছে। পুলিশের সন্দেহের তালিকায় রয়েছে বলিউডের আরও বেশ কিছু বড় নাম।
১৫ মে মুম্বাই থেকে চার বুকিকে গ্রেফতার করেছিল পুলিশ। যার মধ্যে ছিল বুকি দলের পাণ্ডা সোনু জালান। জেরার মুখে সোনু স্বীকার করে, আরবাজ খানও তাদের সঙ্গে আইপিএল বেটিংয়ে জড়িত। আরবাজের সঙ্গে তার প্রায় পাঁচ বছর ধরে যোগাযোগ রয়েছে বলেও জেরার মুখে স্বীকার করে সোনু। তার পরই থানের অপরাধ দমন শাখা থেকে আরবাজকে ডেকে পাঠানো হয়। শনিবার সকালে সোনু ও আরবাজকে মুখোমুখি বসিয়ে জেরা করে পুলিশ। জেরার মুখে ভেঙে পড়েন আরবাজ। স্বীকার করে নেন, আইপিএলের বেশ কয়েকটি ম্যাচে তিনি জড়িত ছিলেন। এছাড়া বেশ কিছু আন্তর্জাতিক ম্যাচেও বেটিং করার কথা স্বীকার করেন সালমানের ভাই। পুলিশ জানায়, বেটিং চক্রের সঙ্গে যুক্ত রয়েছে পাকিস্তানের এক নামজাদা রাজনৈতিক নেতাও।
আইপিএল বেটিংয়ে ২ কোটি ৮০ লক্ষ টাকা আরবাজ হেরে যান বলেও খবর প্রকাশ পেয়েছে। সেই টাকা আদায়ের জন্য বুকি সোনুর কাছ থেকে হুমকির ফোনও পাচ্ছিলেন বলিউড তারকা। সোনুর সঙ্গে আন্তর্জাতিক ডন দাউদের যোগাযোগ রয়েছে বলে দাবি করছে পুলিশ। জেরার মুখে সোনু আরও বুকি দলের আরেক পাণ্ডার কথাও জানিয়েছে। ভারতে সেই পাণ্ডা ‘জুনিয়র ক্যালকাটা’ ছদ্মনামে বেটিং চক্র চালাত বলেও খবর প্রকাশ পেয়েছে।
এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি