ঢাকা, রবিবার   ০৬ অক্টোবর ২০২৪

বাংলাদেশ ২৮০ রানের লক্ষ্য দিলো ওয়েস্ট ইন্ডিজকে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৪৩, ২২ জুলাই ২০১৮

বাংলাদেশ ২৮০ রানের লক্ষ্য দিলো ওয়েস্ট ইন্ডিজকে। বাংলাদেশ টসে জিতে ব্যাটিং নেয়। নির্ধািরিত ৫০ ওভার শেষে চার উইকেট হারিয়ে ২৭৯ রান সংগ্রহ করে। ২৭৯ রান সংগ্রহে ভূমিকার রাখেন তামিম ইকবাল, সাকিব আল হাসান ও মুশফিকুর রহিম। তামিম ইকবাল ১৬০ বলে ১৩০ রান করে অপরাজিত থাকেন। তুলে নেন ওয়ানডে ক্যারিয়ারের ১০ম সেঞ্চুরি। আর সাকিব আল হাসান সেঞ্চুরির কাছে এসেও পারেননি। ১২১ বলে ৯৭ রান করে আউট হয়ে যান। এই ২৭৯ রানে বড় ভূমিকা রাখেন মুশফিকুর রহিম। ম্যাচের শেষে দিকে নেমে ১০ বলে করেন ৩০ রান। তার ব্যাটিং নৈপূণ্যে এই ২৭৯ রান সংগ্রহ করে বাংলাদেশ দল।

তবে ম্যাচের শুরুতে থাক্কা খায় বাংলাদেশ। প্রথম ওভারে আন্দ্রে রাসেলের বলে ১ রান করেছিল বাংলাদেশ। কিন্তু দ্বিতীয় ওভারের তৃতীয় বলে আউট হন এনামুল। জেসন হোল্ডারের বলে অ্যাশলে নার্সকে স্লিপে ক্যাচ দেন এই ওপেনার। ৩ বল খেলে কোনও রান করতে পারেননি তিনি। তারপর দেখেশুনে খেলতে থাকেন তামিম ও সাকিব আল হাসান। যদিও ৪.৪ ওভারে বৃষ্টির বাধায় খেলা বন্ধ হয়ে যায়, অবশ্য কিছু সময় পরই শুরু হয় ম্যাচ।

পরে সাকিব আউট হয়ে গেলে সাব্বির নেমেও তেমন কিছু করতে পারেননি। ৪ বল খেলে ৩ রান করে আউটি হয়ে যান। মুফকিকুর রহিম আউট হলে শেষ বলে নেমে মাহমুদুল্লা চার রান করে অপরাজিত থাকে।

টেস্টে দুই ম্যাচেই ইনিংস ব্যবধানে হেরে হোয়াইটওয়াশ হয়েছিল বাংলাদেশ। গায়ানার প্রভিডেন্স স্টেডিয়ামে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ দিয়ে এই সফরের শুরুতে পাওয়া লজ্জা কাটাতে চায় বাংলাদেশ।

এসএইচ/


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি