ঢাকা, সোমবার   ০৭ অক্টোবর ২০২৪

হোটেল কর্মীদের ২০ লাখ টাকা বকশিশ দিলেন রোনালদো

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:২০, ২৩ জুলাই ২০১৮

ফুটবল বিশ্বে বিপণন বিজ্ঞাপণে ক্রিস্টিয়ানো রোনালদোর কদর সবচেয়ে বেশি। ক্লাবগুলোর অন্যতম কাঙ্ক্ষিত ফুটবলার তো বটেই,এদিকে জুভেন্টাস তাঁকে কিনে যেন হাতে চাঁদ পেয়েছে! এরই মধ্যে ক্লাবটির জার্সি আর টিকিট বিক্রি অবিশ্বাস্য গতিতে বেড়েই চলেছে।

বিশ্বের অন্যতম সেরা এই ফুটবলারের বদান্যতার খ্যাতি রয়েছে অনেক। সময় সুযোগে তিনি মানুষের জন্য অকাতরে করে থাকেন। গ্রিসে ছুটি কাটাতে গিয়ে হোটেলকর্মীদের বকশিশ দিয়েছেন দু’হাত ভরে!

ছুটি কাটাতে পরিবার ও বন্ধুবান্ধব নিয়ে গ্রিসের পেলোপনেস অঞ্চলের বিলাসবহুল কস্তা নাভারিনো হোটেলে উঠেছিলেন রোনালদো। জুভেন্টাস তারকা হোটেল ছাড়ার সময় কর্মীদের খুশি হয়ে বকশিশ হিসেবে দিয়েছেন ২০ হাজার ইউরো দিয়েছেন। বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ২০ লাখ টাকা (১৯ লাখ ৬৮ হাজার ৯৬১ টাকা)। রোনালদোর পরিবারের নিয়োজিত ১০জন হোটেলকর্মী এই টাকা সমান ভাগ করে নিয়েছেন।

গ্রিসে খেলাধুলাভিত্তিক অনলাইন সাময়িকী ‘স্পোর্টটাইম জিআর’ জানিয়েছে, ‘রোনালদোর পরিবারকে সেবা দিতে এবং পাপারাজ্জিদের কবল থেকে দূরে রাখতে নিয়োজিত ১০জন কর্মীর প্রত্যেক দুই হাজার ইউরো করে পেয়েছেন।’

সংবাদ মাধ্যমটি আরও জানিয়েছে,হোটেলের সেবা যত্নে খুশি হয়েই এত বড় অঙ্কের বকশিশ দিয়েছেন রোনালদো। বিশ্বকাপ থেকে পর্তুগাল ছিটকে পড়ার পর পরিবার নিয়ে অবকাশ কাটাতে এই হোটেলে ১০দিন ছুটি কাটিয়েছেন ৩৩ বছর বয়সী এই ফরোয়ার্ড।হোটেলের রয়্যাল মেথোনি ভিলায় ছিলেন পর্তুগিজ।

রোনালদোর সৌজন্যবোধে খুশি হয়ে হোটেলটির এক কর্মী সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেছেন, ‘রোনালদো এবং তাঁর পরিবারকে দেখাশোনা করতে পারা আমাদের দলটার জন্য বিশেষ সম্মান এবং দারুণ অভিজ্ঞতা। আমাদের পথচলায় সময় দেওয়ার জন্য রোনালদোকে অকৃত্রিম ধন্যবাদ।’ গ্রিসের এই হোটেলে এর আগে হলিউড তারকা অ্যাঞ্জেলিনা জোলি ও ব্রাড পিট সময় কাটিয়েছেন।

 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি