ঢাকা, সোমবার   ০৭ অক্টোবর ২০২৪

রোনাল্ডোর পর এবার মেসির ইটালি যাত্রা?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:২২, ২৫ জুলাই ২০১৮

ক্রিস্টিয়ানো রোনাল্ডো রিয়াল মাদ্রিদ থেকে জুভেন্তাসে চলে যাওয়ায় যারা ভাবছেন মেসির সঙ্গে তার দ্বৈরথের দিন শেষ, তাদের ভাবনা ঠিক নাও হতে পারে। শোনা যাচ্ছে, লিওনেল মেসিকে ইটালির ‘সেরি আ’ লিগে খেলানোর জোর চেষ্টা চালাচ্ছে ইন্টার মিলান। যা সত্যিই হলে স্পেনের লা লিগার মতো এখানেও দুই তারকাকে মুখোমুখি হতে দেখা যেতে পারে ইউরোপের ক্লাব ফুটবলে।

রোনাল্ডোর জবাব হিসেবে নাকি তাকে নেওয়ার জন্য উঠেপড়ে লেগেছে ইন্টার মিলান। যা জানার পর থেকে রীতিমতো হইচই শুরু হয়ে গেছে ফুটবলবিশ্বে। ফুটবলের ইতিহাসের অন্যতম সেরা তারকা-যুদ্ধ দেখার আশায় সোশ্যাল নেটওয়ার্কে ঝড় তুলে দিয়েছেন ফুটবলপ্রেমীরা।

ইটালির সংবাদ মাধ্যমে রটেছে এই খবর, যা শুনে সে দেশের ফুটবলপ্রেমীদের প্রায় উৎসব শুরু করে দেওয়ার উপক্রম। এতদিন যে দ্বৈরথের স্বাদ উপভোগ করেছেন স্পেনের ভাগ্যবানেরা, এ বার সেই তৃপ্তি পাওয়ার সুযোগ পাবেন তারাও, এই আশায়।

ইটালির সংবাদমাধ্যমে এক রহস্যময় মন্তব্য করে জল্পনাটা উস্কে দিয়েছেন সে দেশের বাণিজ্যিক সংস্থা পিরেল্লির ডিরেক্টর মার্কো ত্রনচেত্তি প্রোভেরা। যার সংস্থা এই ক্লাবের অন্যতম প্রধান স্পনসর। তিনি বলেন, ‘মেসিকে কী করে উপেক্ষা করব? মালিকপক্ষ রাজি হয়ে গেলেই বড় কাউকে সই করানো যাবে।’ প্রোভেরা এই কথা বলার পর থেকেই রোনাল্ডো-মেসির ফের একই লিগে খেলা নিয়ে জল্পনা শুরু হয়ে গেছে।

ইন্টার এবার যেহেতু চ্যাম্পিয়ন্স লিগে ফিরে এসেছে, তাই এবার তারা এমন দল গড়তে চাইছে, যা নিয়ে ইউরোপসেরা হওয়ার দৌড়ে অনেকটাই এগিয়ে যেতে পারবে তারা। তার ওপর রোনাল্ডো জুভেন্তাসে যোগ দেওয়ায় তাকে টক্কর দেওয়ার মতো যোগ্য ফুটবলার খোঁজাই স্বাভাবিক প্রতিদ্বন্দ্বী ক্লাবগুলোর পক্ষে। এই ভাবনা থেকেই মেসির ইন্টার মিলানে আসা নিয়ে জল্পনা চরমে উঠেছে।

সূত্র: আনন্দবাজার

একে//


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি