ঢাকা, সোমবার   ০৭ অক্টোবর ২০২৪

ব্রাজিলিয়ান উইঙ্গার ম্যালকমকে দলে ভিড়িয়েছেন বার্সা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৩৭, ২৫ জুলাই ২০১৮

ব্রাজিলিয়ান উইঙ্গার ম্যালকমকে ৩ কোটি ৬৫ লাখ ইউরোতে দলে ভিড়িয়েছে বার্সেলোনা। ব্রাজিলিয়ান এই তারকাকে দলে ভেড়ানোর সংবাদটি এমন এক সময় এল, যখন রোমা বলছে তারাও ম্যালকমকে দলে ভেড়ানোর দ্বারপ্রান্তে পৌঁছে গেছে। তবে রোমার ঘোষণার মাত্র একদিন পরই বার্সেলোনা ম্যালকমকে কেনার বিষয়টি নিশ্চিত করে।

বার্সেলোনার সঙ্গে ৫ বছরের চুক্তি করতে রাজি হয়েছে ম্যালকম। এর আগে গত সোমবার রোমা জানায়, তারা ম্যালকমের বর্তমান ক্লাব বরডক্সের সঙ্গে একটি চুক্তি করতে যাচ্ছে। রোমার পরিচালক মুঞ্চি জানান, এখনো কোনো চুক্তি হয়নি। তবে ম্যালকমকে ছাড়ার ব্যাপারে তারা (বরডক্স) সম্মত হয়েছে।

রোমা ওয়েবসাইটে মুঞ্চি বলেন, ‘আমাদের সঙ্গে চুক্তির কথা বলা হলেও, ম্যালকমের এজেন্ট ও বরডক্স বার্সার সঙ্গেও যোগাযোগ রেখেছে। সর্বশেষ তারা বার্সার বিষয়টি আমাদের জানালে, আমরা জানায় কোনো ধরণের নিলামে যেতে চাই না আমরা।’

এখনো বার্সেলোনার সঙ্গে চুক্তি হয়নি ম্যালকমের। তবে স্পেনে মেডিকেল টেস্ট দেওয়ার পরই তার বিষয়টি নিশ্চিত করা হবে। এই গ্রীস্মে দ্বিতীয় ব্রাজিলিয়ান হিসেবে বার্সেলোনায় যোগ দিচ্ছেন ম্যালকম। এর আগে মিডফিল্ডার আর্থার(২১) গ্রিমিও থেকে ৩ কোটি ৫৫ লাখ ডলারে বার্সা পাড়ি দেন।

সূত্র: বিবিসি
এমজে/


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি