ঢাকা, সোমবার   ০৭ অক্টোবর ২০২৪

সিরিজের আগে স্ত্রী হঠাও, বিরুস্কার বিচ্ছেদ!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৪৭, ২৬ জুলাই ২০১৮

একবার টিম ইংল্যান্ড অভিযোগ করেছিল মাসের পর মাস স্ত্রী-সন্তান ছাড়া খেলতে খেলতে তারা ক্লান্ত। ওইসময় ইংল্যান্ড পরাজয়ের বৃত্ত থেকে বেরুতে পারছিল না। এবার সে পথেই হাঁটতে যাচ্ছে টিম ইন্ডিয়া। আর এতেই বিরুস্কার মতো দম্পতিরও বিচ্ছেদ ঘটতে যাচ্ছে সাময়িক সময়ের জন্য।

আগস্টের শুরুতে ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ শুরু হচ্ছে ভারতের। তার আগে ক্রিকেটারদের স্ত্রী এবং বান্ধবীদের দূরে সরিয়ে দিচ্ছে ভারতীয় বোর্ড। বোর্ডের এক কর্মকর্তার বরাত দিয়ে এই খবর প্রকাশ করেছে ভারতের সংবাদমাধ্যম। ওই কর্মকর্তা জানিয়েছেন, প্রথম তিন টেস্ট পর্যন্ত ভারতীয় ক্রিকেটারদের সঙ্গে তাদের স্ত্রী ও বান্ধবীরা থাকতে পারবেন না।

টেস্ট সিরিজ শুরু হওয়ার আগেই তাদের সঙ্গে সময় কাটানো শেষ করতে হবে। ওই কর্মকর্তার ভাষ্য, ‘টেস্ট সিরিজ শুরু হওয়ার আগে আমাদের হাতে আর মাত্র চারদিন সময় রয়েছে। তার আগে সোমবারের মধ্যে ক্রিকেটারদের স্ত্রী, বান্ধবী, বন্ধু-বান্ধব, আত্মীয়স্বজনদের চেমসফোর্ড ছেড়ে যেতে হবে।’ নিয়মের বেড়াজালে কোহলি-আনুশকা, শিখর ধাওয়ান ও তার স্ত্রী আয়েশা ধাওয়ানরাও পড়েছেন।

বিয়ের পর এবারই প্রথম ইংল্যান্ড সফরে গেলেন বিরাট কোহলি। তাই খেলার পাশাপাশি স্ত্রী আনুশকা শর্মাকে নিয়ে নিজেদের তৃতীয় হানিমুনটা যেন সেরে নিচ্ছিলেন কোহলি। সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে এই জুটির ছড়িয়ে পড়া বিভিন্ন ছবিতে তারই প্রমাণ মেলে। খেলা চলাকালীন গ্যালারিতে থাকেন আনুশকা। খেলা না থাকলে স্বামীকে নিয়ে বেরিয়ে পড়েন ইংল্যান্ডের শহরগুলো দেখতে। কেনাকাটা, খাওয়া-দাওয়া সবমিলিয়ে মধুর সময়ই পার করছিলেন বিরুশকা। তাদের মধুর সময়ের আপাতত সমাপ্তি ঘটছে। কোহলি-আনুশকার প্রেমে বাধা হয়েই দাঁড়াল ভারতীয় ক্রিকেট বোর্ড।

সূত্র: এনডিটিভি
এমজে/

 

 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি