ঢাকা, সোমবার   ০৭ অক্টোবর ২০২৪

ইমরান প্রধানমন্ত্রী হবেন, ৬বছর আগে ভবিষ্যদ্বাণী করেন গাভাস্কার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৩১, ২৮ জুলাই ২০১৮

পাকিস্তানের ক্রিকেট কিংবদন্তী ইমরান খান দেশটির প্রধানমন্ত্রী হতে যাচ্ছেন। তার দল তেহরিক-ইনসাফ দেশটির জাতীয় নির্বাচনে ১১৭ আসন পেয়ে সংখ্যাগরিষ্টতা পেয়েছে। এটি তো দু’দিনের খবর। সাবেক এ প্লে-বয় যে পাকিস্তান শাসন করবেন সেটি ৬ বছর আগেই ভবিষ্যতবাণী করেছিলেন ভারতের তারকা ক্রিকেটার সুনীল গাভাস্কার।

২০১২ সালের এশিয়া কাপের কথা। এক ম্যাচে মুখোমুখি হয়েছিল ভারত-বাংলাদেশ। ধারাভাষ্যকার হিসাবে ছিলেন সুনীল গাভাস্কার। তাঁর সঙ্গে ছিলেন পাকিস্তানের সাবেক ব্যাটসম্যান রমিজ রাজা। সেই ম্যাচে শচীন টেণ্ডুলকর ও সুরেশ রায়নার জুটি বাংলাদেশ বোলারদের বিরুদ্ধে অপ্রতিরোধ্য হয়ে উঠেছিল।

ভারতীয় জুটি ভাঙতে একটা সময় উঠেপড়ে লেগেছিলেন বাংলাদেশের বোলাররা। কিন্তু লাভের লাভ কিছু হচ্ছিল না। কমেন্ট্রি বক্সে সে সময় শচীন-রায়নার সেই জুটির পারফরম্যান্স নিয়েই আলোচনা করছিলেন সুনীল ও রামিজ। এরপর বাংলাদেশের ক্রিকেট সেনসেশন মাশরাফি এলেন বোলিং করতে। তখন ৩৯তম ওভার। আর ঠিক সেই সময়ই সুনীল ও রমিজের মধ্যে আসল প্রসঙ্গ নিয়ে কথা শুরু হল।

তখন সুনীল গাভাস্কার ভবিষ্যদ্বাণী করেন, ইমরান খান পাকিস্তানের পরবর্তী প্রধানমন্ত্রী হবেন। তখন রমিজ রাজা বলেন, একটা সময় ছিল যখন ভিভ রিচার্ডসের হুক আর পুল বোলারদের কাছে দুঃস্বপ্নের মতো হয়ে দাঁড়িয়েছিল। তার পর এলেন গাভাস্কার। তিনি আবার ইমরান খানের মতো বোলারের লাইন-লেন্থ সামলাতেও কোনো সমস্যায় পড়তেন না। বলের লাইনে গিয়ে সুন্দরভাবে ইমরানকে খেলে দিতেন গাভাস্কার। আমি তখন বেশিরভাগ সময় শর্ট লেগে ফিল্ডিং করতাম। আর একটু পর পর ইমরান আমার কাছে আসত তখন। তার পর হঠাত্ করেই বলে উঠত, ওকে দেখ কেমন করে খেলে!

আমার তখন বোকার দাঁড়িয়ে থেকে মাথা নাড়ানো ছাড়া কোনো উপায় থাকত না`। তার পরই গাভাস্কার থামিয়ে দেন রামিজকে। ভারতীয় ব্যাটসম্যান বলেন, সাবধান হও, তুমি কিন্তু পাকিস্তানের পরবর্তী প্রধানমন্ত্রীকে টিভিতে প্রকাশ্যে নকল করছ। এ পরই হাসির ফোয়ারা ছোটান দুই প্রাক্তন।

সূত্র : জিনিউজ।

/ এআর /


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি