ঢাকা, মঙ্গলবার   ০৮ অক্টোবর ২০২৪

বাংলাদেশের স্বস্তি: টি-টোয়েন্টিতে নেই গেইল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৫৯, ৩১ জুলাই ২০১৮

অবশেষে স্বস্তি। ক্যারিবিয়দের বিপক্ষে টি-টোয়েন্টিতে বাংলাদেশের যে ভয় ছিল সেটি কেটে গেছে। গেইল নেই ওয়েস্ট ইন্ডিজ দলে। তাকে বিশ্রাম দেওয়া হয়েছে।  

গেইল ঝড় যে সব তছনছ করে দিতে পারে সেটি টের পাওয়া যাচ্ছিন ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে। বাংলাদেশের ওয়ানডে সিরিজ জয়ের স্বপ্ন কেড়ে নিচ্ছিল। ম্যাচে খেলেছিলেন ৬৬ বলে ৭৩ রানের ইনিংস। মাশরাফির সময়োপযোগী সিদ্ধান্তে রুবেল এসে এই ঝড় থামান।

৩৮ বছর বয়সী গেইল টি টোয়েন্টিতে না থাকলেও ক্যারিবিয় দলে আছেন আরেক অভিজ্ঞ ব্যাটসম্যান মারলন স্যামুয়েলস। হাঁটুর চোটের কারণে ওয়ানডে সিরিজে ছিলেন না এই ব্যাটসম্যান।

হ্যামস্ট্রিংয়ের চোটে ওয়ানডে সিরিজের শেষ দুই ম্যাচে খেলতে না পারলেও টি-টোয়েন্টিতে আছেন আন্দ্রে রাসেল। কার্লোস ব্র্যাথওয়েটের নেতৃত্বে দলে নেই অন্য দুই সংস্করণের অধিনায়ক জেসন হোল্ডার।

১৩ সদস্যের টি-টোয়েন্টি দলে ফিরেছেন চাডউইক ওয়ালটন ও শেলডন কটরেল। দুজনকেই দলে ফিরিয়েছে কানাডার গ্লোবাল টি-টোয়েন্টি লিগের পারফরম্যান্স। ৮ ম্যাচে ১৬ উইটে নিয়ে বাঁহাতি পেসার কটলের ছিলেন টুর্নামেন্টের সর্বোচ্চ উইকেট শিকারি। কিপার ব্যাটসম্যান ওয়ালটন ১৫৬.৪১ স্ট্রাইক রেটে করেছিলেন ১৮৩ রান।

সবশেষ টি-টোয়েন্টির দল থেকে গেইলের বিশ্রামের পাশাপাশি বাদ পড়েছেন পেসার রায়াদ এমরিট।

তিন ম্যাচ সিরিজের প্রথমটি শুরু হবে বাংলাদেশ সময় বুধবার সকালে সাড়ে ৬টায় সেন্ট কিটসে। পরের ম্যাচ দুটি যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায়, বাংলাদেশ সময় আগামী রোববার ও সোমবার সকাল ৬টায়।

টি-টোয়েন্টির ওয়েস্ট ইন্ডিজ দল: কার্লোস ব্র্যাথওয়েট (অধিনায়ক), স্যামুয়েল বদ্রি, শেলডন কটরেল, আন্দ্রে ফ্লেচার, এভিন লুইস, অ্যাশলি নার্স, কিমো পল, রভম্যান পাওয়েল, দিনেশ রামদিন, আন্দ্রে রাসেল, মারলন স্যামুয়েলস, চাডউইক ওয়ালটন, কেসরিক উইলিয়ামস।

/ এআর /


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি