ঢাকা, মঙ্গলবার   ০৮ অক্টোবর ২০২৪

বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজের টি-টুয়েন্টি সিরিজের দল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:০৪, ৩১ জুলাই ২০১৮ | আপডেট: ১২:০০, ২ আগস্ট ২০১৮

বাংলাদেশ সময় ভোর সাড়ে ছয়টা থেকে শুরু হচ্ছে বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজের মধ্যেকার তিন ম্যাচ টি-টুয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ। ওয়ার্নার পার্ক স্টেডিয়ামে এই ম্যাচের জন্য ইতিমধ্যে দল ঘোষণা করেছে দুই দলই। ওয়ানডে সিরিজের পর টি-টুয়েন্টি সিরিজে দুই দলেই আছে পরিবর্তন।

বাংলাদেশের জন্য স্বস্তির খবর হতে পারে যে, ক্যারাবিয়ান দলে নেই ক্রিজ গেইল। স্বাগতিক দলের ওয়ানডে থাকলেও টি-টুয়েন্টি স্কোয়াডে জায়গা পায়নি এই ‘হার্ড হিটার’। স্বস্তির আরও একটি খবর আছে বাংলাদেশের জন্য। স্পিনার সুনিল নারিনও নেই ওয়েস্ট ইন্ডিজ স্কোয়াডে।

তবে দলে ফিরেছেন মারলন স্যামুয়েলস। এছাড়াও দলের সাথে যুক্ত হয়েছে টি-টুয়েন্টি স্কোয়াডের নিয়মিত সদস্য এবং ফর্মে থাকা চ্যান্ডিক ওয়ালটন এবং শেলডন কটরেল।

পরিবর্তন আছে বাংলাদেশ শিবিরেও। দলে ডাক পেয়েছেন সৌম্য সরকার। টেস্ট ও ওয়ানডে’তে না থাকা সৌম্যকে আরেকবার সুযোগ দিতে চায় টিম ম্যানেজমেন্ট। এছাড়াও টি-টুয়েন্টিতে ডাক পেয়েছেন আবু জাহিদ রাহি এবং আরিফুল হকের মতো তরুণ খেলোয়াড়। ওয়ানডেতে মূল একাদশে না থাকলেও আজকের ম্যাচে দলে থাকতে পারেন লিটন দাস। বাদ পরেছেন এনামুল হক বিজয়।

পূর্ণাঙ্গ স্কোয়াড

ওয়েস্ট ইন্ডিজ

কার্লোস ব্রাথওয়েইট (অধিনায়ক), স্যামুয়েল বাদ্রি, শেলডন কটরেল, অ্যান্ড্রে ফ্লেচার, এভিন লুইস, অ্যাশলে নার্স, কিমো পল, রোভম্যান পাওয়েল, দানিশ রামদিন (উইকেটকিপার), অ্যান্ড্রু রাসেল, মার্লন স্যামুয়েলস, চান্ডিক ওয়ালটন, কেসরিক উইলিয়ামস।

বাংলাদেশ

সাকিব আল হাসান (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন দাস, মুশফ্রিকুর রহিম, সাব্বির রহমান, মাহমুদুল্লাহ, মোসাদ্দেক হোসেন, মেহেদী হাসান, নাজমুল ইসলাম, রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান, আবু হায়দার রনি, আবু জায়েদ, আরিফুল হক।

 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি